×
টেক বার্তা

সস্তার এই বাইক আপনাকে দেবে কম খরচে দারুন মাইলেজ, দেখুন দাম ও স্পেসিফিকেশন

এই বাইকের নাম বাজাজ সিটি ১০০

Advertisement

ভারতের বাজারে বাইকের একটা আলাদা রকমের জনপ্রিয়তা আছে। এই মুহূর্তে সকলেই চাইছেন যেনো তাদের কাছে একটা বাইক থাকে। পাশাপাশি ভারতে যেভাবে করোনা ভাইরাসের ঘটনা আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে তাতে এটা স্পষ্ট যে এই অবস্থায় বাইক সকলের পছন্দের তালিকায় বেশ ওপরের দিকে আছে। কিন্তু কোন বাইক কিনবেন? এখন ভারতে যে সমস্ত বাইকের বিকল্প আছে তাদের মধ্যে অনেক বাইক এমন যাদের দাম একেবারে ৯০% মানুষের বাজেটের বাইরে। কিন্তু আজকে আমরা আপনাকে এমন একটা বাইকের ব্যাপারে জানাবো, যেটা আপনাকে দেবে সস্তায় দারুন মাইলেজ এবং ব্যাপক পারফর্মেন্স।

Advertisement

এই বাইকের নাম বাজাজ সিটি ১০০ এবং এই বাইকটি এখন সকলের কাছেই বেশ পছন্দের বাইক হয়ে উঠেছে। তার লম্বা রেঞ্জ এবং দারুন মাইলেজ এর জন্য এই বাইক জনপ্রিয়। এছাড়াও এই বাইকে দেওয়া হচ্ছে একটা দুর্ধর্ষ লুক যা এই বাইকটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

দেশের সবথেকে বেশ বিক্রি হওয়া বাইকের তালিকায় এই বাইকের নাম শামিল। কম ওজনের বাইক এটি, সঙ্গে কম দামের মধ্যে ব্যাপক মাইলেজ অফার করে থাকে এই বাইক। এই বাইকে আপনাকে দেওয়া হয়েছে ১০২ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন ৭.৯ পিএস পাওয়ার জেনারেট করতে পারে। সঙ্গেই ৮.৩৪ এনএম এর পিক টর্ক জেনারেট করতে পারে এই বাইক। এছাড়াও ইঞ্জিনের সঙ্গে এই বাইকে ৪ স্পীড গিয়ারবক্স দেওয়া হয়েছে।

Advertisement

এই বাইক আপনাকে ৮৯.৫ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। এই বাইকের দাম ৫১,৮০২ টাকা ( এক্স শোরুম প্রাইস) এছাড়া টপ ভেরিয়েন্টের দাম ৫৩,৬৯৬ টাকা ( এক্স শোরুম প্রাইস)।

Related Articles

Back to top button