×
বিনোদনবলিউড

Tridha Choudhury: বিকিনি লুকে আশ্রমের ববিতা, ছবিগুলো দেখলে চোখ ফেরাতে পারবেন না

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগতের অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই সাফল্য পেয়েছেন অভিনেত্রী। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে কিছু কম নয়। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ ত্রিধা চৌধুরী। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় মুহূর্তে। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে।

Advertisement

ইন্ডাস্ট্রির অন্যতম বোল্ড সাহসী অভিনেত্রী তিনি। ‘আশ্রম’ ওয়েব সিরিজে একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন তিনি, যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল দর্শকমহলে। তবে সম্প্রতি নেটফ্লিক্সের ‘মাই’ ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে, যা ইতিমধ্যেই প্রশংসিত দর্শকমহলে।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে নেন তিনি, যা ভাইরাল হয় নিমেষে। সাহসী দৃশ্যে অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুট করতে দেখা যায় ত্রিধাকে। বিকিনি ও মনোকিনিতে একাধিক ফটোশুট করেছেন তিনি, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে। অভিনেত্রীর সেই সমস্ত বোল্ড ফটোশুটের ছবি দেখতে পছন্দ করেন তার অনুরাগীরাও। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ছবির দেখা মিলবে। বলাই বাহুল্য, এই ধরনের বোল্ড পোশাকেই তিনি বেশিরভাগ সময় দেখা দিয়ে থাকেন।

Related Articles

Back to top button