×
বিনোদনবাংলা সিরিয়াল

সবুজ মনোকিনিতে উন্মুক্ত উরু ‘বরণ’-এর সন্বিতার, বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

Advertisement

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি অনন্যা বিশ্বাস। বাংলা ধারাবাহিকে একাধিক গুরুত্বপূর্ণ সাপোর্টিং চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’এ রুদ্রিকের দিদি সন্বিতার চরিত্রে অভিনয় করে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। বর্তমানে ‘যমুনা ঢাকি’তে তাথৈয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুট করে থাকেন অনন্যা। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের জন্য চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে অভিনেত্রীকে সবুজ রঙের মনোকিনিতে সুইমিং পুলের ধারে বসে পোজ দিতে দেখা গিয়েছে। এই পোশাকে একাধিক হট ছবি তুলেছেন অভিনেত্রী। এই পোশাকে তার উরু ছিল উন্মুক্ত। তার পায়ের ট্যাটুগুলি ছিল দৃশ্যমান। অভিনয়ের সময় নিজের ট্যাটু শো-অফ করতে পারেন না তিনি। তবে সময় পেলেই সোশ্যাল মিডিয়ার পাতায় স্বল্পবেশে চলে আসেন অভিনেত্রী। যেখানে তার ট্যাটুগুলোর দেখা মেলে। তার উরু থেকে হাঁটু পর্যন্ত একটি মেয়ের ছবি ট্যাটু হিসেবে আঁকা রয়েছে, তা তিনি প্রায়ই শো-অফ করে থাকেন।

Advertisement

টেলিভিশন জগতের অভিনেত্রী হলেও তিনি যথেষ্ট সাহসী, তা বলাই বাহুল্য। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার সেই সমস্ত সাহসী ছবির দেখা মিলবে। তবে সম্প্রতি এই মোনোকিনি লুকেই চর্চার আলোয় অনন্যা বিশ্বাস। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অভিনেত্রী এমন ধরনের ছবি শেয়ার করে থাকেন, যা ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। উল্লেখ্য, ‘বরণ’ ধারাবাহিকের কো-স্টার রাজার সাথে তার সম্পর্ক বেশ ভালো। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ঝলক মেলে প্রায়ই।

সম্প্রতি অভিনেত্রী সবুজ মনোকিনিতে নজর টেনেছেন নেটিজেনদের। তার একাধিক পুরুষ ভক্তরা মুগ্ধ হয়েছেন তার রূপে। খোলা চুলে, হালকা মেকাপে ছিলেন তিনি। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। দীর্ঘদিন ধরেই টেলিভিশন জগতে রয়েছেন তিনি। দর্শকমহলেও তার অভিনয় বেশ প্রশংসিত। সম্প্রতি নিজের বোল্ড লুক ও নিজের ট্যাটুর জন্য চর্চায় অনন্যা।

Related Articles

Back to top button