×
বিনোদনটলিউড

Ranu Mondal: এবার হিমেশ রেশ্মিয়ার দ্বারস্থ স্বয়ং রানু মন্ডল, হাতজোড় করে এই অনুরোধ করলেন গায়িকা

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া অনেকের কাছে বিনোদনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এটি আয়ের অন্যতম পথ বর্তমান প্রজন্মের কাছে। বহু নেটিজেন নিজের সময় ব্যয় করার জন্য বিভিন্ন ধরনের কনটেন্টের উপর নির্ভর করে ভিডিও বানান। কেউ কেউ কমেডি ভিডিও’ও বানান। তবে যারা কমেডি ভিডিও বানান তাদের কাছে রানু মন্ডল একটি বিশেষ কনটেন্ট, তা বলাই বাহুল্য। বর্তমান যুগে অনেকেই নিজের চ্যানেলে রানু মন্ডলকে নিয়ে ভিডিও বানানোর জন্য পৌঁছে যান তার রানাঘাটের বাড়িতে। নিঃসন্দেহে সেই ভিডিওগুলি রীতিমতো ভাইরাল হয় নেটিজেনদের একাংশের মাঝে।

Advertisement

সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তীর দৌলতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। রানাঘাটের স্টেশনে বসেই গান গাইতেন তিনি। সেখান থেকেই ভাইরাল হয়েছিলেন তিনি। তার গান সেইসময় পছন্দ করেছিলেন অনেকেই। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় একজন ট্রোল কনটেন্ট হয়ে উঠেছেন। নিজের অদ্ভুত কান্ডকারখানা ও সাজগোজের জন্যই বারবার নেটমাধ্যমের পাতায় ট্রোল হন তিনি।বর্তমানে রানু মন্ডল রানাঘাটে তার সেই পুরোনো জায়গাতেই ফিরে এসেছেন। আবারো লোকের দয়াতেই বাঁচতে হচ্ছে তাকে।

Advertisement

রানু মন্ডলের জীবনের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে বায়োপিক। মিডিয়ার সূত্র ধরে সেই খবর আগেই প্রকাশ্যে এসেছে। ঋষিকেশ মন্ডলের পরিচালনাতেই তৈরি হচ্ছে এই বায়োপিক। এই ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী রানু মন্ডলের সাথে ছবিও শেয়ার করেছিলেন। উল্লেখ্য, নিজের বায়োপিকে নিজেই গান গেয়েছেন রানু মন্ডল। উল্লেখ্য, সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে হিমেশ রেশ্মিয়ার কাছে হাতজোড় করে অনুরোধ জানাতে দেখা গিয়েছে রানু মন্ডলকে। রইল সেই ভিডিও।

অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে যখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল, তখন হিমেশ রেশমিয়াই তাকে প্রথম ডেকে পাঠিয়েছিলেন বম্বেতে। সেইসময় তার সুরেও গান গেয়েছিলেন তিনি। ঋষিকেশ মন্ডল অর্থাৎ পরিচালকের ইচ্ছা রানু মন্ডলের বায়োপিকে হিমেশ রেশ্মিয়ার চরিত্রটা গায়ক নিজেই অভিনয় করুক। আর তার জন্যই তার কাছে অনুরোধ জানিয়েছেন পরিচালক। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনরকম প্রতিক্রিয়া জানাননি গায়ক ও সঙ্গীত পরিচালক।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে পরিচালকের অনুরোধেই রানু মন্ডল নিজেই অনুরোধ জানিয়েছেন, হিমেশ রেশ্মিয়াকে। সেই ভিডিওটি এই মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এত সহজে হাল ছাড়তে রাজি নত এই ছবির পরিচালক ঋষিকেশ মন্ডলও। তবে আপাতত, এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের অনেকেই অনেক ধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন, তা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নজরে আসবে।

Related Articles

Back to top button