×
ভাইরাল & ভিডিও

‘দেব তোকে দেব ষোলো আনা’, কালো পোশাকে সুন্দরী যুবতীর নাচে ঘায়েল নেটজনতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

এই ভিডিওটি তিনি তার নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন যা ইতিমধ্যেই অনেকের ভালোবাসা কুড়িয়েছে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কোন কোন জায়গায় আমরা দেখতে পাই কোন বিনোদনের ভিডিও ভাইরাল হয়েছে, তো কোন জায়গায় দেখা যায় কারো অনুপ্রেরণামূলক কনটেন্ট হয়ে উঠেছে জনপ্রিয়। জনপ্রিয় মানুষদের নিয়ে তৈরি করা কোন অনুপ্রেরণামূলক কন্টেন সব সময় অনেকের কাছেই আকর্ষণের বিষয় হয়ে থাকে। অন্যদিকে নাচ এবং গান এর ভিডিও দেখতে কে না পছন্দ করে থাকেন। তবে এসবের পাশাপাশি ও কিছু ধরনের ভিডিও আছে যেগুলি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় হলো সম্পূর্ণ একটি ওপেন টু অল প্ল্যাটফর্ম। এখানে যে কোন মানুষ যেকোন ধরনের ভিডিও আপলোড করে হতে পারেন জনপ্রিয়। আর সোশ্যাল মিডিয়াতে হওয়া জনপ্রিয়তার আদতেই কোন সীমা থাকে না। আপনারা নিজেদের ট্যালেন্ট প্রদর্শন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে পারেন। এই প্ল্যাটফর্মে সব সময় মানুষের ট্যালেন্ট এর উপরে বেশি জোর দেওয়া হয়।

যদি আপনার প্রতিভা থাকে, তাহলে আপনি সেটা কাজে লাগান সোশ্যাল মিডিয়াতে তা প্রদর্শন করে। সামান্য ভিডিও তৈরি করেও কোন মানুষ হয়ে উঠতে পারেন মুহুর্তের মধ্যে একজন ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব, সোশ্যাল মিডিয়াতে রয়েছে একাধিক ধরনের প্লাটফর্ম, এগুলিকে ব্যবহার করে আপনারা নিজেদের ফ্যানবেস তৈরি করতে পারেন। আর যদি সকলে আপনার প্রতিভার প্রতি আকৃষ্ট হন তাহলে আপনি হয়ে উঠবেন ভাইরাল।

Advertisement

সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হলো যেখানে আমরা দেখতে পাচ্ছি নবাব ছবির ষোলআনা গানে নাচ করে ভাইরাল হয়ে উঠেছেন এক নৃত্যশিল্পী। কালো পোশাকে তার নাচ দেখে ঘায়েল নেট জনতা। ইউটিউবে তার নিজস্ব চ্যানেল থেকে এই ভিডিও আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই বহু মানুষ এই ভিডিও দেখেছে এবং তার নাচের প্রশংসা করেছেন। অনেকে যদিও এই নাচের জন্য তাকে বিভিন্ন বাঁকা কমেন্ট করেছেন, তবে সেসব কমেন্টে তেমন একটা পাত্তা দিতে চাইছেন না এই যুবতী। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও আরেকবার।

Related Articles

Back to top button