×
ভাইরাল & ভিডিও

Viral: একইসাথে ছেলে ও মেয়ে কন্ঠে গান গেয়ে তাক লাগিয়ে দিলেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও

ব্যক্তির প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ভিডিওতে লাইকের বন্যা বইয়ে দিয়েছেন নেটবাসীরা

Advertisement

বর্তমান প্রযুক্তির দুনিয়াতে আমাদের সকলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস হল মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবা। যতই দিন যাচ্ছে ততই নতুন নতুন আবিষ্কার চলছে বিজ্ঞানের। গোটা দুনিয়া ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়েছে। এই প্রযুক্তির সাথে পাল্লা দিতে গিয়ে আজকালকার দিনে আট থেকে আশি সকলের কাছেই উন্নত স্মার্টফোন পাওয়া যায়। কমবেশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি ব্যবহার করে থাকে। ব্যস্ত জীবনের ফাঁকে একটু বিনোদনের মাধ্যম হয়েছে এই সোশ্যাল মিডিয়া সাইটগুলি।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিমুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি আপলোড হয়ে থাকে। অনেকেই নিজের প্রতিভা প্রদর্শনের জন্য সোশ্যাল মিডিয়ার মঞ্চ বেছে নেয়। আবার কেউ কেউ অবাক করা কিছু ঘটনার সম্মুখীন হলে, তা ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় দুনিয়াতে পোস্ট করে তা দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে দেয়। আসলে সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার জন্য কোনো ইন্টারেস্টিং ঘটনার ভিডিও পোস্ট হলে, তা প্রচুর পরিমাণে শেয়ার হয় এবং ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিও রাজ করছে ইন্টারনেটের দুনিয়াতে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেনে যাত্রা করা এক ব্যক্তি একই সাথে পুরুষ এবং মহিলা গলায় গান গাইতে পারছেন। শুনে অবাক লাগলো তো! অবাক লাগলেও এটাই সত্যি। ওই ব্যক্তিটি অন ক্যামেরা, একইসাথে একটি পুরনো হিন্দি গান প্রথমে মেয়েদের গলায় গাওয়া শুরু করে এবং শেষ করে পুরুষালী ভারী কণ্ঠে। ওই ব্যক্তিটি “তেরি চুনারিয়া দিল লে গেই” গানটি গেয়েছেন। ভিডিওটি যিনি বানিয়েছেন তিনি সকলের মতই বেশ অবাক হয়ে গিয়েছেন এবং ওই প্রতিভাবান ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সাথে সাথেই তা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। নেটিজেনরা তো ভিডিও দেখে রীতিমত অবাক বনে গিয়েছেন। ওই ব্যক্তির প্রতিভার প্রশংসা করে ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন সাইবারবাসীরা। ইতিমধ্যেই অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ৭৮ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন। নেটিজেনদের তারিফে রীতিমতো ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন ওই প্রতিভাবান ব্যক্তি।

Related Articles

Back to top button