×
বলিউডবিনোদন

Rakhi Sawant: ক্যামেরার সামনে জ্যাকেট খুলে HOT পোজ, রাখির সেক্সি ফিগারে বেসামাল কামুক ভক্তরা, ভাইরাল ভিডিও

Advertisement

বলিউডের তারকাদের কোনকিছুই গোপন থাকে না। পাপারাজিৎদের ক্যামেরার একাধিক চোখ থাকে বলিউড তারকাদের দিকে। তারা যাই করেন, তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তাদের রীতিমতো ধাওয়া করে পাপারাজিৎদের ক্যামেরা। অবশ্য বলাই বাহুল্য, অফস্ক্রিন আমরা বলিউড তারকাদের যে সমস্ত ভিডিও দেখতে পাই তা তাদেরই দৌলতেই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisement

রাখি সাওয়ান্ত বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী। তবে তাকে বিতর্কিত অভিনেত্রী বললেও ভুল বলা হবে না। সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো কারণে বিতর্কে জড়ান তিনি। প্রায়ই নেটদুনিয়ায় ট্রোলারদের যোগ্য জবাব দিতে দেখা যায় তাকে। সম্প্রতি তিনি ‘বিগ বস ১৫’র ইতি টেনেছে। সেখানও থেকে থেকেই বিতর্কে জড়াতেন তিনি।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে আবারও রাখি সাওয়ান্ত চর্চিত হয়েছেন নেটিজেনদের মাঝে। বিগ বস শেষ হতে না হতেই নতুন সাজে পাপারাজিৎদের ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী। ভিডিওটিতে অভিনেত্রীকে জিন্সের স্পোর্টস ব্রা কাটিং টপ, জিন্সের জ্যাকেট ও হট প্যান্টে দেখা দিয়েছে। তার জামায় ছিল বিভিন্ন রকমের ডিজাইন। এই পোশাকেই সম্প্রতি পাপারাজিৎদের ক্যামেরার সামনে হাজির হয়েছেন তিনি। রীতিমতো নিজের স্টাইলেই পোজ দিয়েছেন তিনি। এই ভিডিও নেটমাধ্যমে শেয়ার হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবার নেটদুনিয়ায় নেটিজেনদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। তবে এই সমস্ত বিষয়কে বেশিরভাগ সময় এড়িয়ে চলতেই পছন্দ করেন তিনি। তবে থেকে থেকেই ট্রোলারদের যোগ্য জবাব দেন সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সম্প্রতি তার এই ভিডিওটি দেখে কেউ বলেছেন, পাগোল মহিলা; আবার কেউ বলেছেন, কোথা থেকে আসে এই সমস্ত লোকজন!; আবার কেউ ছিঃ বলেছেন। তবে প্রতিবারের মতোই তার ভক্তরা তাকে ভালোবাসায় ভরিয়েছেন কমেন্টবক্সে।

Related Articles

Back to top button