বলিউডবিনোদন

Shahid kapoor Injury: ‘জার্সি’ ছবি দিয়েই কামব্যাক করছেন অভিনেতা, অনুশীলনেই গুরুতর আহত শাহিদ কাপুর; পরলো ২৫’টি সেলাই

Advertisement
Advertisement

পর্দায় অভিনয় করার সময় বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুর চেষ্টা করেন যতটা সম্ভব নিজেকে চরিত্রের সাথে মানিয়ে নিয়ে দর্শকদের মনের মধ্যে দাগ ফেলার। শেষবারের মতো তাকে বড়পর্দায় দেখা গিয়েছিল ‘কবীর সিং’ ছবিতে। কবীরের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে বিপুল প্রশংসিত হয়েছিলেন অভিনেতা। তার চরিত্র রীতিমতো ঘোর লাগিয়ে দিয়েছিল দর্শকদের মনে। এই ছবি দেখার পর অনেকেই বলেছিলেন, পরবর্তীকালে শাহিদ কাপুরের নাম উঠলে কাবীর সিংয়ের কথা মানুষের মনে পড়বেই। তবে এক দীর্ঘ বিরতির পর আবারও ‘জার্সি’ ছবির হাত ধরে বড়পর্দায় ফিরছেন শাহিদ কাপুর। উচ্ছ্বসিত তার অনুরাগীরাও।

Advertisement
Advertisement

শাহিদ কাপুর অভিনীত এই নতুন আসন্ন ছবিতে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। দীর্ঘদিন মাঠের বাইরে থাকা এক ক্রিকেটারের মাঠে ফেরার গল্প বলবে এই ছবি। এই ছবিতে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে দীর্ঘদিন ধরে ক্রিকেট প্র্যাক্টিস করছেন তিনি। আর ক্রিকেট প্র্যাক্টিসের সময়ই হাতে গুরুতর চোট পেয়েছেন শাহিদ কাপুর। চোট এতটাই গুরুতর যে ২৫টি সেলাইও পড়েছে তার হাতে।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি অভিনেতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, শাহিদ কাপুর ‘জার্সি’ ছবিতে অভিনয়ের জন্য এবং নির্দিষ্ট চরিত্রে প্রাণ প্রতিষ্ঠার জন্য কঠোর অনুশীলনে মগ্ন রয়েছেন। দিন-রাত কঠোর পরিশ্রম করছেন ক্রিকেটকে রপ্ত করার জন্য। তিনি ট্রেনারকে এও বলেছেন, আগে কখনো ক্রিকেট এইভাবে খেলেননি। তাকে প্রাক্টিস করিয়ে যেতে বলেছেন, ট্রেনারকে অনুরোধ করেছেন তাকে যেন তিনি না ছাড়েন। আর এই ক্রিকেট প্র্যাক্টিস করতে গিয়েই গুরুতরভাবে আহত হন অভিনেতা। তারপরেও তিনি হাল ছাড়েননি, চোট সারিয়ে শুটিংয়ে নেমেছেন তিনি।

শাহিদ কাপুর অভিনীত আসন্ন ‘জার্সি’ ছবিতে বাবা পঙ্কজ কাপুর এর সাথে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি নিজের বাবার সাথে অভিনয় করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে তিনি বলেছেন তার বাবার সাথে শুটিং করা শুধু কঠিনই নয় ভয়েরও। এই ছবি আসলে একটি তেলেগু ছবির রিমেক। ছবিতে উল্লেখও আছে সেই ছবির নাম। খুব শীঘ্রই, চলতি বছরের শেষ দিনে ৩১’শে ডিসেম্বর ‘জার্সি’ ছবিটি মুক্তি পেতে চলেছে। অপেক্ষায় রয়েছেন অভিনেতার অসংখ্য অনুরাগীরা।

Advertisement

Related Articles

Back to top button