বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Big Boss 15 : রাখির সঙ্গে রিতেশের দুর্ব্যবহার দেখে রেগে বিষ্ফোরক মন্তব্য সলমনের, রইলো ভিডিও

Advertisement

বলিউডের ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত সত্যিই কি বিবাহিত? কয়েক বছর ধরে এই রহস্যের কোনো সমাধানই হচ্ছিলনা। তবে রাখি বারংবার প্রকাশ্যে বলেই যাচ্ছেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিন বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন। দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে বড় রহস‍্যের অবসান ঘটিয়েছেন রাখি সাওয়ান্ত । নিজের স্বামী রিতেশকে প্রকাশ‍্যে এনেছেন তিনি তাও আবার বিগ বস ১৫ র ঘরে ওয়াইল্ড কার্ড এনট্রি হিসাবে প্রবেশ করেছেন রাখি। এই প্রথম বার সর্বসমক্ষে এলেন রিতেশ।

Advertisement

কিছুদিন আগে নিজের স্বামীকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন রাখি। সেজে গুজে বিগবসের ঘরে আসলেন রিতেশ নামের এই ব্যক্তি। সবার সঙ্গে রাখি পরিচয় করিয়ে দিলেন তাঁর স্বামী রিতেশকে। এদিন লেহেঙ্গা চোলিতে সুন্দর করে সেজে ‘মেরে পিয়া ঘ‍র আয়া’ গানে নেচে স্বামীকে বরণ করে ঘরে ঢোকান রাখি। রিতেশ বিগ বসের ঘরে প্রবেশ করতেই স্বামীর পা ছুঁয়ে প্রণাম করেন তিনি। পালটা স্ত্রীকে জড়িয়ে ধরে তাঁর গালে আদরের চুম্বন এঁকে দেন রিতেশ। ‘জিজা জি’ কে প্রথম বার দেখে বাকি প্রতিযোগীরাও আনন্দে ফেটে পড়েন।

আরো পড়ুন :  একটি বাচ্চা হাতি নদীতে ঝাঁপিয়ে উদ্ধার করলো এক ডুবন্ত ব্যক্তিকে, ভাইরাল ভিডিও

তবে যত দিন যাচ্ছে রিতেশের ওপর প্রতিযোগীরা আর রাখী সাওয়ান্ত ততই রেগে যাচ্ছেন। ‘বিগ বস ‘ মানেই বাড়তি উন্মাদনা। ‘বিগ ব’স মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। এই সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘমাস সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায় আবার শত্রুতাও হয়ে যায়। যেমনটা হচ্ছে রিতেশের সাথে। রীতেশ এই শোতে আসার পর অনেকের প্রশ্ন আসে আদতেই রাখির স্বামী কিনা তা নিয়ে সন্দেহ বাড়ছে। পাশাপাশি নিজের স্ত্রী রাখীর প্রতি রীতেশের ব্যবহার দেখে রীতিমতো রেগে আগুন অনুগামীরা।

Advertisement
আরো পড়ুন :  Sunny lion: 'হ‍্যাশট‍্যাগ বয়কট মধুবন' ট্রেন্ড টুইটারে! খুনের হুমকি পেলেন সানি লিওনি

শোয়ের মধ্যে সর্বসম্মুখে রীতেশ  যেভাবে রাখির সঙ্গে কথা বলেন এবং ব্যবহার করেন তা দেখে রেগে আগুন রাখীরভ অনুগামীরা। পাশাপাশি এই শোয়ের অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে যেভাবে ঘনিষ্ঠতা দেখানোর চেষ্টা করেন তা একেবারেই পছন্দ নয় রাখি ভক্তদের। এমনকী অন্য নারীর সাথে রিতেশের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে অতীতে মুখও খুলেছিলেন রাখি সাওয়ান্ত নিজেই। এবার রাখীর প্রতি চরম খারাপ ব্যবহার দেখে রেগে গেলেন শো-এর সঞ্চালক সলমন খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ‘বিগ বস ১৫’- নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। তাতেই দেখা যাচ্ছে রাখির প্রতি চরম দুর্ব্যবহারের জন্য রীতেশকে সর্বসম্মুখে একহাত নিয়েছেন সলমন খান। ভাইজান রীতেশকে বলছেন, তিনি যদি রাখি সাওয়ান্তের স্বামী না হতেন তাহলে তাকে তে চিনত? তারপর তিনি আরও বলেন, যেভাবে রীতেশ রাখির সঙ্গে ব্যবহার করছে দিনের পর দিন তা কোনও বড় সেলিব্ররটিরাও করে না। রিতেশের কি সম্মান নেই?  নাকি সম্মান দেখাতে পারো না। এরকম করলে কিন্তু ভল ফাল হবে না। সলমন যখন রীতেশকে তুলোধনা করে তখন মাথা নিচু করে কাঁদতে থাকে রাখি। এবং এই নিয়ে তাকে কিছু  বলতেও দেখা যায়নি। জানা যাচ্ছে বিগবস থেকে নাকি চলতি সপ্তাহেই বাদ পড়তে চলেছেন রাখির স্বামী রীতেশ। রিতেশের এই রূপ দেখে এতটুকু খুশি নন রাখীর ভক্তরা তাই চাননা বিগ বস ঘরে রিতেশ আর রাখী থাকুক একসাথে।

আরো পড়ুন :  Ranbir-Alia: রণবীর-আলিয়ার মনোমালিন্যের সূত্রপাত! ভিড়ের মাঝেও অভিনেতার হাত ধরতে নারাজ তিনি

,

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Advertisement

Related Articles

Back to top button