টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sreelekha Mitra : সারমেয় প্রেম নিয়ে আবাসনে হেনস্থা শ্রীলেখা! অভিনেত্রীর পাশে দাঁড়ালেন দিতিপ্রিয়া, রূপসা

Advertisement
Advertisement

শ্রীলেখা মিত্র। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন। এক সময় কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চিরঞ্জিতের মতো অভিনেতাদের সঙ্গে। এখনও ছবিতে নিজের সুদক্ষ অভিনয়ের জন্য তিনি ডাক পান ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল থেকে। তবুও এই অভিনেত্রীকে ঘিরে বিতর্কের শেষ নেই। কারণ তিনি যে আবাসনে থাকেন, সেখানেও তাঁকে নিয়ে অশান্তির শেষ নেই। কিন্তু কেন? কারণ হল শ্রীলেখা আর পাঁচজনের থেকে একটু আলাদা। কারণ তিনি মানুষের পাশাপাশি অবলা সারমেয়দের কথাও ভাবেন। যখন আশেপাশের কেউ ওদের মুখে দুমুঠো খাবার তুলে দেয় না, ওষুধ দেয়না তবু শ্রীলেখা মিত্র দেন। যখন চারপাশে কেউ ওদের চিকিৎসার কথা ভাবে না, শ্রীলেখা মিত্র করান। তিনি নিজের যোগ্যতায় রোজগার করা অর্থ দিয়ে যথাসম্ভব চেষ্টা করেন অবলা কুকুরগুলোর পাশে দাঁড়ানোর।

Advertisement
Advertisement

আর এই কাজের জন্যই তাঁকে বারবার বিতর্ক থেকে অশান্তির মধ্যে পড়তে হয়েছে। কয়েকদিন আগেই ফেসবুক লাইভে এসে অঝোড়ে কেঁদেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি জানান, যে আবাসনে থাকেন শ্রীলেখা সেখানকার আবাসিকদের সঙ্গে পথ কুকুরদের নিয়ে আবারো বচসা হয় পশুপ্রেমী অভিনেত্রীর। পুরো ঘটনাটি ফেসবুক লাইভের মাধ্যমে জনসমক্ষে এনেছিলেন শ্রীলেখা মিত্র। গোটা ঘটনায় অপমানিত হয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি তাঁর বর্তমান আবাসনে আর থাকতে চান না।
শ্রীলেখার সারমেয় প্রেম নিয়ে এই সমস্যা নিত্যনতুন নয়। সারমেয় প্রেম নিয়ে বারংবার অভিনেত্রীকে নানান কটুক্তির সম্মুখীন হতে হয়েছে। শ্রীলেখা জানিয়েছেন তিনি যেহেতু একা একজন মহিলা থাকেন তাই এই পুরুষতান্ত্রিক সমাজের একাংশ এবং তাঁর আবাসনের অনেকেই মহিলারাও তাকে সমস্যায় ফেলার চেষ্টা করছেন।

Advertisement

এই পরিস্থিতিতে শ্রীলেখা টলি ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুকে নিজের পাশে পেয়েছেন। এবার শ্রীলেখার হয়ে মুখ খুললেন ছোটপর্দার ‘রাণী মা’ ওরফে দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও বার্তায় শ্রীলেখার প্রতি হওয়া অন্যায়ের তীব্র প্রতিবাদ করেছেন। দিতিপ্রিয়া বলেছেন, “আমি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটা জিনিস লক্ষ্য করছি যে শ্রীলেখা দি’কে নানাভাবে হেনস্থা করা হচ্ছে। তার কারণ শুধুমাত্র কুকুরের প্রতি ভালোবাসা। আমরা দেখেছি শ্রীলেখা দিয়ে কীভাবে কুকুরদের পাশে থাকেন। তাই এবার সময় এসেছে আমরা যারা কুকুর ভালোবাসি, যারা ডগ লাভার্স তাদের শ্রীলেখা দির পাশে দাঁড়ানো। আমরা সবাই শ্রীলেখাদির পাশে আছি।”

Advertisement
Advertisement

শুধু দিতিপ্রিয়া নয় এবার এগিয়ে এলেন আরো এক টলি অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন, ‘যদি রাস্তার কুকুরকে ভালো না বাসতে পারেন, তাহলে বাসতে হবে না। কিন্তু যাঁরা কুকুরকে একটু খেতে দিচ্ছে, একটু আশ্রয় করে দিচ্ছে, তাঁদের কেন বিরক্ত করছেন।’ সেই সঙ্গে রূপসা তুলে ধরেন ছোটদের সামনে বড়দের খারাপ ভাষা ব্যবহার করার বিষয়টিও। শ্রীলেখা রূপস আর দিতিপ্রিয়ার এই সমর্থন পেয়ে বেশ আপ্লুত। 

Advertisement

Related Articles

Back to top button