কলকাতানিউজ

মহিলাদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে জুতাপেটা তৃণমূল নেতাকে, অগ্নিগর্ভ রাজারহাটের দশদ্রোণ

Advertisement
Advertisement

 

Advertisement
Advertisement

মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগে এবার এক তৃণমূল নেতাকে জুতাপেটা করা হলো।‌ ঘটনাটি রাজারহাটের দশদ্রোণ এলাকার। ‌স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের সঙ্গে অত্যন্ত জঘন্য আচরণ করতেন এলাকার তৃণমূল প্রেসিডেন্ট বুদ্ধদেব দাস।

Advertisement

কুরুচিকর ইঙ্গিতপূর্ণ কটূক্তি থেকে শুরু করে প্রতিদিন অশ্লীল মেসেজ পাঠানো সবকিছুই ছিল তালিকায়। এলাকায় তার প্রভাব প্রতিপত্তি বেশ ভালই ছিল। এই কারণে আগে কেউ তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাননি। কিন্তু, স্থানীয় এলাকাতে অভিযোগের পরিমাণ ক্রমাগত বাড়তে থাকায় আজ জনসমক্ষে জুতাপেটা করা হল তৃণমূল নেতাকে। সঙ্গে বেধড়ক চড় থাপ্পড়ও জুটলো তার ভাগ্যে।

Advertisement
Advertisement

কিছুদিন আগে, ওই তৃণমূল নেতা এলাকার একজন মহিলার সঙ্গে অশ্লীল ব্যবহার করেন। হাত ধরে টানাটানি এবং কুরুচিকর মেসেজ পাঠানো হয় ওই মহিলাকে। তারপরেই, ওই মহিলা নিজের পরিবারের সমস্ত সদস্যদের ঘটনাটি খুলে বলেন। এই সমস্ত ঘটনা জানার পরে সহ্যের বাঁধ ভেঙে যায় এলাকার মহিলাদের। মঙ্গলবার দুপুরে ওই নেতার উপরে চড়াও হন এলাকার মহিলারা। চলে বেধড়ক কিল, চড়, ঘুষি, এবং জুতো খুলে বেধরক মার। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠায় তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় বাগুইআটি থানার পুলিশ।

পুলিশের বিবৃতিতে জানা গিয়েছে, এই ঘটনা প্রথমবার নয়। এর আগেও বুদ্ধদেব দাসের বিরুদ্ধে মহিলারা শ্রীলতাহানির অভিযোগ জানিয়েছিলেন। সেইবারেও মামলা পুলিশের কাছে পৌঁছায়। সতর্ক করে সেবারের মত ছেড়ে দেওয়া হয় বুদ্ধদেব দাসকে। তবে, রাজারহাট তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে এই ঘটনার সঙ্গে তাদের দলের কোনো সম্পর্ক নেই। তবে অভিযুক্তের কোনরূপ সাফাই অথবা বয়ান এখনো আমাদের কাছে এসে পৌঁছায়নি।

Advertisement

Related Articles

Back to top button