×
বাংলা সিরিয়ালবিনোদন

কালো লং গাউনে ঝড় তুললেন তৃণা সাহা, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement

সম্প্রতি অভিনেত্রী তৃণা সাহা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে কালো গ্লিটারিং গাউন পরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তৃণাকে। এই ছবির নিচে ক্যাপশন দিয়ে তৃণা লেখেন, জীবন যখন তাঁকে একটি সুন্দর সোমবার এনে দিয়েছে, তখন তিনি তাকে উজ্জ্বল করে রাখবেন। তৃণাকে কালো রঙের গাউনে অসাধারণ সুন্দরী লেগেছে।

Advertisement

কিছুদিন আগে তৃণা নববধূর সাজে সেজে ভাইরাল হয়েছিলেন। নববধূর সাজে তিনি একটি ভিডিও পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করে , তাহলে কি তৃণা গোপনে বিয়ে সারলেন। এই ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে শুরু করে। অনেকে তৃণাকে শুভেচ্ছা জানান আগামী জীবনের জন্য। কিন্তু পরে তৃণা নিজেই পুরো বিষয়টি খোলসা করেন। তিনি বলেন, এটি জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় তাঁর অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য। তৃণা পরে একটি ক্যাপশন দিয়ে সবাইকে গুনগুনের বিয়েতে আসার আমন্ত্রণ জানিয়েছেন।

Advertisement

তৃণা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন। পুজোর আগে তাঁরা দুজনে একটি ফটোশুট করেন। এই ফটোশুটে দুজনেরই পোশাকের রঙ ছিল লাল-সাদা। এছাড়া নীল ও তৃণা একটি ডান্স ভিডিও শুট করেন যেখানে তাঁদের দুজনকে বলিউড ফিল্ম ‘ঝুম বরাবর ঝুম ‘এর জনপ্রিয় গান ‘ফলক তক ‘-এর সঙ্গে ডান্স করতে দেখা গিয়েছিল। তাঁদের ফটোগুলি ও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। এই মুহূর্তে নীল জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি ‘ তে মূল চরিত্র শ্যামার স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করছেন। শ্যামা ও নিখিলের অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠলেও নেটিজেনরা নীল ও তৃণার অফস্ক্রিন রসায়নকেই বেশি পছন্দ করতে শুরু করেছেন।

Related Articles

Back to top button