×
গরমা গরমটলিউডবিনোদন

তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর, কী বললেন স্বামী রোশন

Advertisement

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন টলিউড ডিভা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁদের সন্তানও আসে ঝিনুক। সম্পর্কে অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন ও কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করেন। সেই সম্পর্ক বিবাহ বিচ্ছেদে গিয়ে ঠেকে। এরপর ২০১৯ সালে রোশন সিং কে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু অবাক কান্ড, অভিনেত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিংয়ের সমস্ত ছবি।

Advertisement

পুজোতে এই দুই জুটিকে একসঙ্গে দেখা যায়নি,এমনকী, দশমীতে শ্রাবন্তী তাঁদের আবাসনের জমজমাট সিঁদুরখেলাতেও অংশ নেননি। উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ে এক গুরুদ্বারে তাঁদের দুজনের বিয়ে হয় এই দুই জনের।

Advertisement

কলকাতার এক আবাসনে দুই জন একসঙ্গে কাটান। সোশ্যাল মিডিয়ায় এই দুই জুটির একাধিক ছবি পোস্ট করতেন শ্রাবন্তী নিজে। কিন্তু বিগত ১০-১৫ দিন ধরে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় বর্তমান স্বামী রোশন সিংয়ের কোন ছবি নেই। সবই ডিলিট করেছেন অভিনেত্রী।

এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকে ছেলে ঝিনুক। তবে কি সিঙ্গেল মাদার হয়ে থাকতে চান শ্রাবন্তী? কিন্তু তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে এখনও Srabanti singh নাম রয়েছে। দ্বন্ধে রেখেছেন অভিনেত্রী সকলকে।

Related Articles

Back to top button