জীবনযাপন

জানেন একটি ছেলে প্রথম নজরে একটি মেয়ের কোন কোন দিকে তাকায়!



ওয়েব ডেস্ক : প্রতিটি মেয়ের বাড়ি থেকে এমন একটা পরিবেশ তৈরি হয় কম বেশি ছোট থেকেই তারা স্বপ্ন দেখতে থাকে তার স্বপ্নের পুরুষের। কিন্তু তা পাওয়া কি এতই সহজ? একটি মেয়ে যেমন প্রতিটি পদে সেই ছেলেটিকে যাচাই করে নেবে সেই ছেলেটির ও কিন্ত সর্বপ্রথম মেয়েটিকে দেখে বুকে ঝড় ওঠার দরকার।

তো চলুন আমি আজকে এই প্রতিবেদনের সাহায্যে আপনাদের জানাবো একটি ছেলে প্রথম নজরে একটি মেয়ের কি কি নোটিশ করে: –

১) চোখ: – একটি ছেলে সবার প্রথমে যা দেখে তা হলো মেয়েটির চোখ। অনেক অজানা না বলা কথা যা বলে দেয় এই চোখ। চোখের এমনই এক ভাষা যা না বলা অনেক কথা কেই বুঝিয়ে দেয়।

২) হাসি: – একটি মেয়ের পাতলা গোলাপী ঠোটের ঝকঝকে হাসি একটি ছেলের বুকে ঝড় উঠানোর জন্য কাফি। তাই একটি ছেলে চোখের পরে হাসিটাকে কিন্তু খুব ভালোভাবেই লক্ষ্য করে।

৩) চুল: – চুল হলো মেয়েদের সৌন্দর্য। আর তা যদি হয় ঘন কালো রেশমী চুল। মনে রাখবেন একটি ছেলে কিন্তু মেয়েদের বড় বড় চুল ই পছন্দ করে। তবে আপনার শর্ট হেয়ার হোক কিংবা লং হেয়ার সেটাকে পরিষ্কার করে সুন্দর করে পরিপাটি করে রাখবেন কারণ ছেলেরা কিন্তু ভীষণ ভাবে লক্ষ্য করে।

৪) বুদ্ধি: – এটি এমন একটা জিনিস যা না থাকলে এই সব কিছুর আর কোনো মানেই হয় না। তাই সব কিছুর পাশাপাশি এটাকে কিন্তু সমানভাবে দরকার।তার কারণ একটি সম্পর্ক হয়ত ভালো লাগা থেকে খুব সহজেই তৈরি হয় কিন্তু তাকে শেষ পর্যন্ত টিকিয়ে রাখা এই বুদ্ধি দ্বারাই সম্ভব। একটি সম্পর্ক মানেই ভালো সময় যেমন আসে তেমন খারাপ সময় ও আসে এই খারাপ সময়ে আপনার এই বুদ্ধি কিন্তু কাজে আসবে।

জানেন কি কোন বয়সে ছেলে মেয়েদের কতবার যৌন মিলন হওয়া উচিত!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button