জীবনযাপন

জানেন কি ছেলেদের কোন কোন জিনিস মেয়েদের কাছে আকর্ষণীয় বিষয়!

Advertisement

ভারত বার্তা ডেস্ক : ছেলে মানেই মেয়েদের কাছে আকর্ষণীয় জিনিস ।আর তা যদি হয় সুন্দর কাঠামো সুন্দর গড়ন তাহলে তো কোন কথাই নেই। এই 100 জন নারীর ওপর পরীক্ষা-নিরীক্ষা চালানো হয়েছে আর তা থেকে যা রেজাল্ট পাওয়া গেছে তাই নিয়ে আমাদের আজকের আলোচনা।

তো চলুন জেনে নেওয়া যাক, ছেলেদের কোন কোন জিনিস মেয়েদের কাছে আকর্ষণীয় বিষয়: –

১) চওড়া কাঁধ: – বেশিরভাগ নারী চওড়া কাঁধ ওয়ালা পুরুষদের বেশি পছন্দ করেন। একজন নারী সাধারণত একজন ছেলেকে তার মেন্টালি পিসের জন্য পেতে চাই কিন্তু চওড়া কাঁধ ওয়ালা পুরুষ দের সাথে তারা সব সময় নিরাপদ ফিল করে। ঠিক এমনটাই মনে করেছেন মনোবিদরা।

২) চওড়া বুক: – ছেলেদের শরীরের অন্যতম আকর্ষণ এর বিষয় হলো তাদের চওড়া বুক। কিন্তু জিম করে কাঠখোট্টা বডি কিন্তু মেয়েদের কাছে একদমই পছন্দের নয়। প্রাকৃতিক ভাবে চওড়া বুক মেয়েদের কাছে আর্কষনের।

৩) সুন্দর ঠোট: – সুন্দর ঠোট পছন্দ করেন না এমন নারী খুব কমই দেখা যায়। ধূমপান করা কালো ঠোঁট নারীদের একেবারেই পছন্দ নয় নারীরা সাধারনত ছেলে দের চিকন ঠোঁট পছন্দ করে। শুধুমাত্র মেয়েদের ঠোটই আকর্ষণীয় এমন কিন্তু নয় ছেলেদের ছোট কিন্তু সমানভাবে আকর্ষণীয় মেয়েদের কাছে।

৪) ৪) জিভ: – পুরুষের শরীরে আকর্ষণীয় অঙ্গের মধ্যে জিভের প্রাধান্য কিন্তু অন্যতম। রোমান্সের সময় কিংবা আপনাদের শারীরিক মিলনের সময় এই জিভের প্রাধান্য কিন্তু এক অন্যতম ভূমিকা পালন করেন। তাই নারীদের কাছে পরিচয় জিভ ও কিন্তু আকর্ষণীয় বিষয়।

মেয়েরা যে বিষয়গুলি তার প্রিয় মানুষটির থেকে আশা করে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button