নিউজপলিটিক্সরাজ্য

‘৪ বছরে উত্তরপ্রদেশের ভাগ্য বদলে গেছে, বাংলার জন্য প্ল্যান রেডি’, জানালেন যোগী আদিত্যনাথ

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আজ বাংলায় চন্দননগরে জনসভায় উপস্থিত হয়েছিলেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল পূর্ণোদ্যমে ভোট প্রচারের কাজে মাঠে নেমে পড়েছেন। গেরুয়া শিবির তাদের কেন্দ্রীয় নেতাদের বাংলা এনে প্রায় রোজ রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসভা করাচ্ছে। আজ ফের বিজেপির হয়ে প্রচার করতে বাংলার চন্দননগরের একটি জনসভায় উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি ফের ধর্মীয় ভাবাবেগকে অস্ত্র বানিয়ে শাসকদলের বিরুদ্ধে একাধিক ইস্যুতে গলায় সুর তুলেছেন। তিনি সরাসরি কটাক্ষ্য করে বলেছেন, “বাংলায় শুধু অরাজকতা চলছে। সন্ত্রাসের আঁতুড়ঘর এখনকার বাংলা। আগে বাংলা গোটা দেশকে দিশা দেখাতো। কিন্তু এখন সেই বাংলায় প্রশাসনিক পরিকাঠামো পুরোপুরি ভেঙ্গে পরেছে।”

Advertisement

এছাড়াও তিনি ফের ধর্মীয় ভাবাবেগে বশবর্তী হয়ে বলেছেন, “বাংলায় আজকাল শান্তিপূর্ণ দুর্গাপুজো করা যায় না। বাংলায় জয় শ্রী রাম ধ্বনি বলা অপরাধ। এই বাংলা দুর্দশার অন্ধকারে নিমজ্জিত হয়েছে। বাংলা এখন লাভ জিহাদের ঘটনা দেখা যাচ্ছে। এই বাংলায় পরিবর্তন আনতে হবে। বাংলা পুরনো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে হবে। পরিবর্তন করে সবাইকে জানিয়ে দিতে হবে যে বাংলা আগেও গোটা দেশকে দিশা দেখাত এবং ভবিষ্যতেও দেখাবে।”

জনসভায় উপস্থিত থেকে তিনি বিজেপির কাজের খতিয়ান দিতে গিয়ে উত্তরপ্রদেশ প্রসঙ্গ তুলে বলেছেন, “গত চার বছরে উত্তরপ্রদেশের ভাগ্য বদলে গিয়েছে। আজ রাজ্যে একটা গুন্ডা নেই। চাকরি পেয়েছে ৪ লাখ বেকার যুবক-যুবতী। অন্যদিকে বাংলায় মমতার শাসনে যুব সম্প্রদায় হতাশ হয়েছে। বাংলার ঘরে ঘরে মা বোনেরা অসম্মানিত হয়েছে। বিজেপি এলে সব ঠিক করে দেবে।”

Advertisement

Related Articles

Back to top button