×
বলিউডবিনোদন

ছোট পোশাক পরে সমস্যায় ইয়ামি গৌতম, বারবার হাত দিয়ে বাঁচানোর চেষ্টা

ইয়ামি গৌতম পার্টিতে যাওয়ার সময় নিজের পোশাকের জন্য পড়লেন সমস্যায়

Advertisement

বিগত কয়েকদিনের মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি তার সিরিজ এ থার্সডে হয়ে উঠেছে অত্যন্ত জনপ্রিয়। সেখানে তিনি একজন স্কুলশিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন, যিনি শিশুদের বন্দী করে রাখেন। এই সিরিজে অভিনেত্রী ইয়ামি গৌতমের অভিনয় দেখে সকলে একেবারে চমকে গিয়েছেন। এই সিরিজে তাকে একেবারে অন্য অবতারে দেখা গিয়েছিল। সম্প্রতি আরও একবার অভিনেত্রী উঠে এসেছেন সংবাদের শিরোনামে। তবে এবারে কোন সিনেমা কিংবা সিরিজের জন্য নয়, বরং এবারে তিনি শিরোনামে উঠেছেন তার পোশাকের জন্য। সম্প্রতি দেখা গেছে, অভিনেত্রী ইয়ামি গৌতম একটি পোশাক পরে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি আপলোড করেন, যাতে তাকে অত্যন্ত আনকম্ফোর্টেবল দেখিয়েছে। অভিনেত্রী বারংবার হাত দিয়ে নিজের পোশাক ঠিক করছিলেন।

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছরে বেশ ভালো মতো নাম করে ফেলেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। তারা একের পর এক কাজের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি বেশ কয়েক বছর ধরে। তার অভিনীত বেশ কয়েকটি ভালো ভালো সিনেমার মধ্যে অবশ্যই রয়েছে সানাম রে, এ থার্সডে, কাবিলের মতো বেশ কিছু সিনেমা। সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোইং বেশ ভালোই। এই অভিনেত্রী একের পর এক দারুন দারুন অভিনেতাদের সঙ্গে বেশ কিছু বড় বড় সিনেমায় কাজ করেছেন। তার অভিনয়ের মাধ্যমে তিনি সকলের মধ্যে একটা আলাদা পরিচয় তৈরি করেছেন।

সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদের জন্য তিনি মাঝেমধ্যেই নানা রকম মজার মজার পোস্ট করে থাকেন। তার পোস্টগুলি অত্যন্ত ভাইরাল হয় এবং তার ভক্তরা এই সমস্ত পোস্ট বেশ পছন্দ করে থাকেন। তার সমস্ত পোস্টের নিচে তার ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দেন প্রত্যেকদিন। তবে এবারে তার যে ভিডিও ভাইরাল হতে শুরু করল, তাতে তিনি অত্যন্ত আনকম্ফোর্টেবল দেখাচ্ছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ইয়ামি গৌতম একটি পার্টিতে যাওয়ার জন্য নিজের গাড়ি থেকে বেরোচ্ছেন। এদিন তিনি একটি নীল রঙের ড্রেস পরেছিলেন। কিন্তু সেই ড্রেসের কারণে তাকে এবারে উপস মোমেন্টের শিকার হতে হলো।

Advertisement

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, অভিনেত্রী ইয়ামি গৌতম হাত দিয়ে নিজের ডিপ নেক পোশাকটি ঢাকছেন এবং সেই পোশাকটি বারবার ঠিক করছেন। পাপারাজ্জিরা তাকে একেবারে ঘিরে ধরেছেন ছবি তোলার জন্য। সেখানেই তাকে আরো একবার নিজের পোশাকের কারণে সমস্যার মধ্যে পড়তে হলো। এই ভিডিওটি ভাইরাল ভায়ানি নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি বর্তমানে অত্যন্ত ভাইরাল।

Related Articles

Back to top button