বলিউডবিনোদন

খোলা জ্যাকেট পড়লেন ইয়ামি গৌতম, Opps Moment-এর শিকার অভিনেত্রী

ইয়ামি গৌতমের এই আউটফিটের ভিডিও ইতি মধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে

×
Advertisement

বলিউড দুনিয়ায় সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন ইয়ামি গৌতম। তিনি সাধারণত ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে অত্যন্ত সাবলীল এবং মাঝেমধ্যেই আমরা তাকে বিভিন্ন ছক ভাঙ্গা চরিত্রে অভিনয় করতে দেখেছি। এ থার্সডে ছবিতে অভিনয় করে দর্শকদের সাধুবাদ লুটেছেন অভিনেত্রী। এই মুহূর্তে বলিউডের সবথেকে ট্রেন্ডিং অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন ইয়ামি গৌতম। তার অভিনয়ের পাশাপাশি তার স্টাইল স্টেটমেন্ট বেশ জনপ্রিয় নতুন যুগের ফ্যাশনপ্রেমীদের কাছে।

Advertisement

তবে সম্প্রতি একটি ভিডিও তার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে একটি উপস মোমেন্টস এর শিকার হতে হল। যদিও এর আগেও তাকে বহুবার এই ধরনের মোমেন্টের শিকার হতে হয়েছে। কিন্তু তবুও, এবারের ভিডিও যেন একেবারেই অন্যরকম। এই ভিডিওতে দেখা যাচ্ছে ইয়ামি গৌতম একটি হালকা হলুদ রঙের একটি জ্যাকেট পড়ে রয়েছেন এবং তার সাথেই রয়েছে একটি মানানসই প্যান্ট। জ্যাকেটের প্রথম দিকের বাটন কিছু খোলা রয়েছে এবং ওই বাটন এবং চেইন খোলার কারণে ইয়ামি গৌতম বারবার সমস্যার সম্মুখীন হচ্ছেন।

ক্যামেরার সামনে বারংবার তাকে নিজের জ্যাকেট ঠিক করতে হচ্ছে এবং জ্যাকেটের সাথে সমস্যায় পড়তে হচ্ছে। যখন তিনি নিজের পড়া ঐ জ্যাকেটটিকে বারবার ঠিক করার চেষ্টা করছেন, সেই সময় সোশ্যাল মিডিয়াতে তার কিছু ছবি ভাইরাল হয়ে ওঠে এবং অনেকেই সোশ্যাল মিডিয়াতে সেই সমস্ত ছবি এবং ভিডিও শেয়ার করতে শুরু করেন। তবে হ্যাঁ, এই আউটফিট কিন্তু তিনি ভালোভাবেই ব্লক করেছেন এবং তাকে এই আউটফিটে যথেষ্ট স্মার্ট এবং কনফিডেন্ট লাগছিল।

Advertisement

প্রথমদিকে নিজের পোশাকের জন্য কিছুটা সমস্যার মধ্যে পড়লেও, পরবর্তীতে কিন্তু নিজের পোশাক একেবারে ঠিকঠাকভাবে সামলে নিয়ে আবারো নিজের মতো করে পুরো অনুষ্ঠানে ফিরে এলেন ইয়ামি গৌতম। দেখে নিন ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button