বিনোদনবলিউড

Bhojpuri Song: নাইটিতে আম্ভ্রপালিকে দেখে নিয়ন্ত্রণহীন হলেন নিরাহুয়া, ভিডিও দেখে পাগল হলেন ভক্তরা

২ কোটির বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে। সেই সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। জানিয়ে রাখি, দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, “নাশা মে চাদলো বা আঁখিয়া”।

Advertisement

এই ভাইরাল গানে দুই ভোজপুরি তারকা ব্যাপক ভঙ্গিমায় নাচ করেছে যা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। দুজনের এই গান সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। এই গানটি ৫ বছর পুরানো হলেও আজও শ্রোতারা খুব পছন্দ করছেন। আপনি শুনলে অবাক হবেন যে ২ কোটির বেশি মানুষ দেখেছেন। এছাড়া লাইক দিয়েছেন প্রায় ৪ লাখের বেশি মানুষ।

Related Articles

Back to top button