বিনোদনবলিউড

ঘনিষ্ঠ দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ, একা দেখার জন্য ঘরের দরজা বন্ধ করুন (Updated Web Series)

ডিজিটাল প্লাটফর্মের যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তায় পরিপূর্ণ দৃশ্য, সেই ওয়েব সিরিজের ভিড় জমাচ্ছেন তত বেশি সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement
Advertisement

বর্তমানে ওটিটি প্লাটফর্ম মানে উষ্ণতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। যদিও কয়েক বছর আগে বিষয়টি এমন ছিল না। করোনা মহামারির আগে যেখানে বিনোদনের একমাত্র উৎস ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে সাহসী ওয়েব সিরিজ। যা আজ মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আপনারা জানলে অবাক হবেন যে, বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে, যেগুলি উপার্জনের দিক থেকে ছাড়িয়ে গেছে বলিউডের হাই-বাজেট সিনেমাকেও।

Advertisement
Advertisement

সাহসী ওয়েব সিরিজের চাহিদা

শুরুর দিকে উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতো কয়েকটি হাতে গোনা অ্যাপে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে প্রতিনিয়ত জন্ম নিচ্ছে একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম। আর এই সমস্ত প্লাটফর্ম থেকে প্রায় প্রতিদিন রিলিজ করা হচ্ছে একের পর এক যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। ফলে এই সমস্ত ওয়েব সিরিজের কারণে ডিজিটাল প্লাটফর্ম বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। এ কথা বলা যেতেই পারে, ডিজিটাল প্লাটফর্মের যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তায় পরিপূর্ণ দৃশ্য, সেই ওয়েব সিরিজের ভিড় জমাচ্ছেন তত বেশি সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ

তবে অন্যান্য ওটিটি প্লাটফর্মের তুলনায় বেশি সফলতা অর্জন করেছে উল্লু অরজিনাল অ্যাপ্লিকেশন। ২০১৮ সালে এই ডিজিটাল প্লাটফর্মের যাত্রা শুরু হলেও বর্তমানে বাকি সমস্ত ওটিটি প্ল্যাটফর্মকে সাহসিকতার দিক থেকে পেছনে ফেলেছে। বিগত কয়েক বছরে উল্লুতে এমন কয়েকটি সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে, যেগুলি মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আর এই সমস্ত ওয়েব সিরিজের মধ্যে তালিকার শীর্ষস্থানে রয়েছে “Wife Exchange” নামের ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজটি মূলত যৌন কাহিনীর ওপর নির্ভর করে নির্মাণ করা হয়েছে। একের পর এক বেড সিনে ভরিয়ে দেওয়া হয়েছে এই ওয়েব সিরিজটি। ফলে, ভুলেও পরিবারের সামনে বসে এই ওয়েব সিরিজ দেখার দুঃসাহস করবেন না।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button