×
আন্তর্জাতিকনিউজ

হোম আইসোলেশনে রয়েছেন WHO প্রধান

Advertisement

গোটা বিশ্বকে কার্যত করোনা ভাইরাস গ্রাস করেছে। করোনার কবলে লক্ষ্য লক্ষ্য মানুষ মৃত্যুবরণ করেছে। আমজনতা থেকে সেলিব্রিটি কেউই করোনার হাত থেকে রেহাই পায়নি। আর এবার হোম আইসোলেশনে গেলেন স্বয়ং বিশ্ব স্বাস্থ্য সংস্থা অর্থাৎ WHO প্রধান। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হওয়া এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। আর তাই নিজেই হোম আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আর এ কথা তিনি নিজেই টুইট করে সকলকে জানিয়েছেন।

Advertisement

তবে এখনও পর্যন্ত বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রধানের শরীরে কোনও করোনার উপসর্গ দেখা যায়নি বলেও তিনি জানিয়েছেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা WHO প্রধান টেড্রোস আধানম ঘেব্রেইয়েসুস টুইট করে জানিয়েছেন, ‘আমি একজন পরিচিত লোকের সংস্পর্শে এসেছি। যার করোনা হযেছে। তবে আমি ভাল আছি। আমার শরীরে কোনও করনার উপসর্গ নেই। কিন্তু তাও WHO-র গাইডলাইন মেনে ঘরে বসেই কাজ করব এবং আগামী দিনগুলিতে নিজেকে সকলের থেকে দূরে রাখব।

Advertisement

এর পাশাপাশি তিনি বিশ্বের করোনা পরিস্থিতি নিয়ে আর একটি টুইট করে বলেছেন, ‘আমাদের সকলেরই স্বাস্থ্যের গাইডলাইন মেনে চলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এভাবেই আমরা করোনা সংক্রমণের শিকল ভেঙে ফেলব। এই মারণ ভাইরাস দমন করব এবং স্বাস্থ্য ব্যবস্থা রক্ষা করব।’ তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের হোম আইসোলেশনে থাকার খবর চিন্তা বাড়াচ্ছে বিশেষজ্ঞ মহল।

 

Related Articles

Back to top button