×
বলিউডবিনোদন

১৮ বছর বয়সে স্তন প্রতিস্থাপনের পরামর্শ পান দীপিকা পাডুকোন

অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে দীপিকা পাডুকোন মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর

Advertisement

বলি জগতের অন্যতম নামজাদা সুপারস্টার দীপিকা পাডুকোনকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বলিউডের ‘মাস্তানি’ তাঁর অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর। মডেলিং, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর এখন তো বি-টাউনের কুইন এই অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি নিজের অভিনয় জীবনের একেবারে শুরুর দিকের কিছু অজানা তথ্য নিয়ে মুখ খোলেন বলি সুন্দরী। আর বলিউড গসিপ মানেই তো ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়া খবর।

Advertisement

আসলে সদ্য মুক্তিপ্রাপ্ত নতুন ছবি গেহেরাইয়ার প্রমোশনে এসেছিলেন দীপিকা পাডুকোন। তিনি সেখানেই নিজের জীবনের কিছু অজানা গল্প শেয়ার করেছেন। আসলে দীপিকাকে প্রশ্ন করা হয় তার জীবনের সবচেয়ে ভালো পরামর্শ এবং বাজে পরামর্শক কি ছিল? তাতেই স্মৃতি রোমন্থন করে দীপিকা বলেন তার জীবনের সবচেয়ে ভালো পরামর্শ দিয়েছিল শাহরুখ খান। তিনি বলেছিলেন, “সব সময় সেই মানুষদের সঙ্গে কাজ করবে যাদের সঙ্গে তোমার সময়টা ভালো কাটবে এবং তুমি এই ব্যাপারে নিশ্চিন্ত থাকবে। কারণ ছবি তৈরি করা একটি জীবন-যাপনের সমান। ছবির সাথে তুমি তোমার স্মৃতি এবং অভিজ্ঞতা তৈরি করছ।”

এরপর খারাপ পরামর্শের প্রসঙ্গ আসতেই তিনি যা বলেন, তা শুনে চমকে যায় সকলে। তিনি বলেছেন, “আমাকে বলা হয়েছিল কৃত্রিম স্তন প্রতিস্থাপন করিয়ে নেওয়ার কথা। তখন আমার বয়স ছিল মাত্র ১৮ বছর। তবে আমার সৌভাগ্য যে ওই সময় আমি ওই পরামর্শ গ্রহণ করিনি।” এছাড়াও তিনি বলেছেন যে আজ পুরনো দিনের কথা ভাবলেই অবাক হই। এখন মনে হয় ভাগ্যিস তখন আমার মাথায় বুদ্ধি ছিল।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী বছর পাঠান ছবির শুটিংয়ে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকাকেও। সিনেমার কয়েকটি গানের শুটিং এখনো বাকি রয়েছে। অন্যদিকে হৃতিক রোশনের বিপরীতে এই প্রথম বড় পর্দায় আসছেন অভিনেত্রী। আগামী বছর তাদের ছবি ফাইটার মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button