×
ভাইরাল & ভিডিও

পবন সিং-এর ভোজপুরি ‘হোলি’ গানে কেঁপে উঠল গোটা বলিউড, ভিডিও ভাইরাল

মিউজিক ভিডিওটি দেখেছেন ১৫ কোটির কাছাকাছি মানুষ

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা পবন সিংয়ের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

সম্প্রতি হোলির সিজনে নতুন গান রিলিজ করে রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন পবন সিং। অন্যান্য ভোজপুরি গানের মতোই এই গান ইউটিউব দুনিয়াতে সুপার ট্রেন্ডিং। গানটির নাম, ‘বাবুনি তেরে প্যায়ার মে’। এই গানটি কম্পোজ করেছেন বলিউডের বিখ্যাত কম্পোজার জুটি সালিম সুলেমান। ভিডিওতে পবন সিং এর সঙ্গে জুটি বেঁধে রঙের ঝড় তুলেছেন অভিনেত্রী তৃধা চৌধুরি। তাঁর বোল্ড অবতারে রংয়ের খেলাতে মেতে ওঠার দৃশ্য দেখে ঘাম ঝরেছে লাখো লাখো নেটিজেনের।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেতা পবন সিং এবং অভিনেত্রী তৃধা চৌধুরী হোলির ট্র্যাডিশন বজায় রেখে সাদা রঙের পোশাক পরেছেন। দুজনেই মিউজিক ভিডিওতে গানের তালে তুমুল নাচ করেছেন। নাচের মাঝে তাদের মুখের এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। সেইসাথে এই গানের লিরিক্স যে অসামান্য তা বলার অপেক্ষা রাখে না। জানিয়ে রাখা ভাল, এই গানটি প্রথম ভোজপুরি গান যা কোন বলিউড মিউজিক কম্পোজার কম্পোজ করেছেন। গানটির লিরিক্স লিখেছেন ডক্টর সাগর।

Advertisement

ভিডিওটি ইতিমধ্যেই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওর ভিউ শুনলে আঁতকে উঠতে পারেন আপনিও। এখনো অব্দি এই মিউজিক ভিডিওটি দেখেছেন ১৫ কোটির কাছাকাছি মানুষ। এছাড়া অগুনতি মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন এবং কমেন্ট করে তাদের প্রিয় তারকা জুটির ব্যাপক প্রশংসা করেছেন। এককথায়, হোলির আগে সুপার-ডুপার ট্রেন্ডিং এই ভোজপুরি গানটি।

Related Articles

Back to top button