টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sreelekha Mitra: ব্যালকনিতে ‘মানিকে মাগে হিঠে’তে কোমর দোলালেন অভিনেত্রী শ্রীলেখা, রইলো ভিডিও

টলিউডের চর্চিত অভিনেত্রীর মধ্যে একজন হলেন শ্রীলেখা মিত্র। সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসেন। আর নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। নিয়মিত পোস্ট করে থাকেন সামাজিক মাধ্যমে। বহুদিন পর নিজের পছন্দের একটি গানের সঙ্গে নিজের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এই নাচের মাঝেই হঠাৎ করে বদলে গেল অভিনেত্রীর প্যান্ট। হ্যাঁ এরকমই দেখলো নেট নাগরিকরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে চর্চায় উঠে আসেন অভিনেত্রী। বাড়ির বারান্দায় বাহারি ফুলের সামনে সিংহলীর হিট গান ‘মানিকে মাগে হিথে’ গানে জমিয়ে নিজের মতো করে নাচলেন শ্রীলেখা। ভক্তদের অনুরোধে এই গানে নাচলেন তিনি। আর নাচের ভিডিও শেয়ার করতেই নেটমাধ্যমে তা বেশ ভালোই ভাইরাল। আসলে দুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে তাঁকে শ্রীলঙ্কান গান ‘মানিকে মাগে হিথে’ তাঁকে গাইতে শোনা যায়। আর সেই সময় অনুরাগীরা প্রিয় অভিনেত্রীর কাছে এই গানটিতে নাচার অনুরোধও করেন। তখন শ্রীলেখা বলেছিলেন, ‘দেখি পারি কিনা! বুড়ো বয়সের শখ, কাউকে চ্যালেঞ্জ নয়’

এরপরেই গানটিতে নেচে ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। তবে এই নাচের মাঝেই ঘটলো এক অদ্ভুত ঘটনা, বেশ ভালো করে লক্ষ্য করলে দেখা যাচ্ছে গানের মাঝে হঠাৎ বদলে গেছে শ্রীলেখা মিত্রর প্যান্টের রঙ। প্রথমে কালো রঙের একটি প্যান্ট আর হাতকাটা লাল কুর্তি পরে নাচ শুরু করলেও মাঝে হঠাৎ দেখা যাচ্ছে জামা এক থাকলেও প্যান্টের রঙ পরিবর্তন হয়েছে। হ্যাঁ সাদা রঙের পালাজো, তারপর পরোক্ষণে আবার সেই কালো রঙের প্যান্টেই দেখা যাচ্ছে অভিনেত্রীর বাকি নাচ। নাচের মাঝে এমন ভাবে পোশাক বদলে যাওয়া লক্ষ্য করেছেন বহু জন। শ্রীলেখার এই নাচ দেখে নেটিজেনরা একদিকে প্রশংসা করেছেন পাশাপাশি অনেকেই আবার প্যান্ট বদলে যাওয়ার ঘটনাটিও লক্ষ্য করে অনেকেই মজা করেছেন। তবে প্যান্টের রঙ যাই হোক তবে এই ভিডিও বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button