×
টলিউডবিনোদন

Om-Srabanati: নতুন চমক টলিউডে, স্বামী-স্ত্রী হতে চলেছে শ্রাবন্তী-ওম

Advertisement

টলিউডে বাংলা সিনেমাতে নিয়মিত নতুন জুটি আর সেভাবে দেখা যাচ্ছেনা। এই নিয়ে নানান ভাবে পরীক্ষা-নিরীক্ষা চলছেই। তাই এবার একসঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চ্যাটার্জী আর ওম সাহা। শুধু নতুন জুটি নয় সিনেমার পরিচালকও নতুন। নেপথ্যে ‘ভয় পেয়ো না’। আর এই ছবিতে রূপোলি পর্দায় প্রথমবার জুটি হিসেবে দেখা যাবে শ্রাবন্তী আর ওমকে। আর এই সিনেমা পরিচালনার দায়িত্বে থাকছেন নবাগত পরিচালক অয়ন দে।

Advertisement

এই স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। হরর থ্রিলার ঘারানার এক্কেবারে ছবি। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হবে নতুন সিনেমার শ্যুটিং। তমসা আর ডা. সুশান্তকে ঘিরে আবর্তিত হয়েছে এই হরর থ্রিলার ঘরানার ছবিটি। বিয়ের পরে সুশান্তের মা বহ্নিশিখার অর্থাৎ শাশুড়ির সঙ্গে তমসার সম্পর্ক মোটেই ভালো নয়। বৌমাকে নানান ভাবে ভয় দেখিয়ে তমশাকে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলতে থাকে। এরই মধ্যে নতুন এক রহস্যের উন্মোচন হয়।  এই ছবিতে সংগীত পরিচালনায় ডাব্বু। অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা গান গাইবেন এই নতুন ছবিতে।

তমশার চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় শ্রাবন্তী। নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে এক সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, ‘খুব সাধারণ চরিত্র মনে হলেও গল্পের শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথম বার শুনে তিনিও চমকে গিয়েছিলেন। ওম আর তাঁর স্ত্রী মিমি আমার খুব ভাল বন্ধু। এই প্রথম তিনি ওমের সঙ্গে জুটি বাঁধবেন ভেবেই ভাল লাগছে। ওম খুবই প্রমিসিং’।

Advertisement

 

এই প্রথম শ্রাবন্তীর সঙ্গে ছবিতে জুটি হিসেবে কাক করছেম ওম। যদিও এরআগে একসঙ্গে ‘হুল্লোড়’ সিনেমাতে কাজ করেছেন তাঁরা। অভিনেতা এই প্রসঙ্গে জানান, ‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভালো লাগা রয়েছে। সামনেই নিজের স্ত্রো মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছেন। তারপরই ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে’।

Related Articles

Back to top button