×
খেলাক্রিকেট

Virat Kohli: মাথায় পাগড়ি পরে অনুষ্কার সাথে শুটিং করলেন কোহলি, ভাইরাল ‘বিরুষ্কা’ জুটি

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে গ্ল্যামার বয় বিরাট কোহলির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া স্বাভাবিক ঘটনা। তবে এবার বিরুষ্কা জুটি ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। একই বিজ্ঞাপনের শুটিং করতে একই স্টুডিওতে উপস্থিত ছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। মুম্বইয়ের মেহবুব স্টুডিয়োতে শ্যুটিং করেন তাঁরা। থেকে এমন একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে তাদের মধ্যে প্রথম পরিচয় হয়েছিল। সেই পরিচয় ধীরে ধীরে পরিণয় পরিণত হয়েছে। তাই এই মুহূর্তটি বিরুষ্কা জুটির সমর্থকদের জন্য আরো একবার সেই পুরনো স্মৃতি ফিরিয়ে নিয়ে এসেছে। আর সেই কারণে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছে বিরুষ্কা জুটির ছবিতে।

Advertisement

বর্তমানে বিরাট কোহলি বিসিসিআইয়ের প্রদত্ত ছুটিতে অবসর জীবন কাটাচ্ছে। শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে অব্যাহতি দেয়া হয়েছে তাকে। ১০ দিনের ছুটি কাটিয়ে টেস্ট সিরিজ শুরু হওয়ার পূর্বে ভারতীয় দলে যোগ দেবেন বিরাট কোহলি। তাই বর্তমানে খোশমেজাজে সময় উপভোগ করছেন বিরাট কোহলি। আর এই ছুটিতে নিজের শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছ কিং কোহলি।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলে ১০ দিনের ছুটির জন্য বিসিসিআই এর কাছে আবেদন জানিয়েছিলেন বিরাট কোহলি। উল্লেখ্য, এই রকমের এক শ্যুটিং করতে গিয়েই তাঁদের পরিচয় হয়। তার পর তা গড়ায় প্রেম থেকে বিয়েতে। আবার এক সঙ্গে তাঁদের দেখতে পেয়ে উচ্ছ্বসিত বিরুষ্কার ভক্তরা। এদিকে শ্রীলংকার বিরুদ্ধে টেস্ট সিরিজে বিরাট কোহলি নিজের ক্যারিয়ারের শততম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলতে চলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে আরো একটি সফলতম সিঁড়িতে উত্তীর্ণ হতে চলেছেন ভারতের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি!

Related Articles

Back to top button