×
বলিউডবিনোদন

কালো রঙের ট্রান্সপারেন্ট ড্রেস পরে পোজ মালাইকার, চেহারা দিয়ে ভক্তদের পাগল করে তুলল অভিনেত্রী

ফারহান আখতারের বিবাহের পার্টিতে তাকে দেখা গেল অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে ছবি তুলতে

Advertisement

স্টাইল স্টেটমেন্ট আউটফিটের মাধ্যমে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা সব সময়ই চর্চার বিষয় হয়ে থাকেন। ওনার স্টাইল স্টেটমেন্ট সকলেই ফলো করতে চান এবং সেই অনুযায়ী নিজেদেরকে স্টাইল আপ করতে চান। বৃহস্পতিবার আমরা মালাইকাকে দেখলাম ফারহান আখতার এবং শিবানি দান্দেকারের বিবাহের পার্টিতে। এই অনুষ্ঠানে তিনি একেবারে চমক দিয়ে দিলেন নিজের স্টাইল স্টেটমেন্ট এর মাধ্যমে।

Advertisement

এই বিবাহের অনুষ্ঠানে তাকে আমরা দেখতে পেলাম একটি কালো রঙের গাউন পরে। কারিনা কাপুর, কারিশমা কাপুর, সহ অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন মালাইকা আরোরা। কালো রঙের এই আউটফিট অনেকেই পছন্দ করেছেন। তার কালো রঙের ট্রান্সপারেন্ট সাইড কাট যুক্ত গাউন পার্টিতে একেবারে হিট। মালাইকা এই আউটফিটে অত্যন্ত সুন্দর লাগছিলেন।

Advertisement

এই আউটফিটের সঙ্গে মালাইকা আরোরা একটি হালকা মেকআপ করলেন এবং তার সাথেই একটি পনিটেইল তৈরি করলেন তিনি। তার এই লুক সকলের কাছেই অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে এবং তার এই অসাধারণ সাজ পোশাক সকলেই বেশ পছন্দ করেছেন। পাপারাৎজিদের সামনেও তাকে বেশ কনফিডেন্সের সাথে পোজ দিতে দেখা গেল। সবাই তার এই নতুন ছবি বেশ পছন্দ করছেন এবং এই ছবি বর্তমানে বেশ ভাইরাল হয়ে উঠেছে।

মালাইকার এই লুক দেখে তার ভক্তরা একেবারে মন্ত্রমুগ্ধ হয়ে গেলেন। মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত অ্যাকটিভ এবং মাঝে মধ্যেই তাকে বিভিন্ন ধরনের গ্ল্যামারাস ছবি দিতে দেখা যায়। তার অন্যথা এবারেও হলোনা। সকলেই এই লুক বেশ পছন্দ করেছেন।

Related Articles

Back to top button