ক্রিকেটখেলা

অনুষ্কার কোলে ভামিকা, একা হাতে লাগেজ সামলাচ্ছেন বিরাট, বিমানবন্দরে তোলা ছবি ভাইরাল

×
Advertisement

মঙ্গলবার থেকে শুরু হতে চলা ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে রবিবার পুনে বিমানবন্দরে স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে নিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে দেখা যায়। বিমানবন্দরের ফ্যানরা এই দম্পতির ছবি ক্লিক করে এবং ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে দ্রুত ভাইরাল হয়।

Advertisement

ছবিগুলিতে দেখা যায় কিভাবে কোহলি লাগেজ এবং মেয়ের প্রাম বহন করছিলেন এবং অনুস্কা শিশুকন্যা ভামিকাকে কোলে নিয়ে যাচ্ছিলেন। ছবি ফ্যানদের মধ্যে ছড়িয়ে পরার সাথে সাথে প্রিয় ক্যাপ্টেনকে ‘ফ্যামিলি ম্যান কোহলি’ বলে সম্বোধন করে ভক্তরা। ১১ই জানুয়ারি বিরাট ও অনুষ্কা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান। তাঁরা পয়লা ফেব্রুয়ারি তারিখে শিশুটির প্রথম ঝলক শেয়ার করেন, এবং নাম প্রকাশ করেন। এই দম্পতি এক সপ্তাহ আগে কেক কেটে ভামিকার দুই মাসের জন্মদিন উদযাপন করেন এবং তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন।

Advertisement

এদিকে, শনিবার পাঁচ ম্যাচের টি২০ সিরিজ জেতার পর বিরাট কোহলির সামনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজ ২৩শে মার্চ শুরু হবে এবং সব ম্যাচ পুনেতে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ২৬ ও ২৮শে মার্চ অনুষ্ঠিত হবে। সব ম্যাচ বন্ধ দরজার পিছনে খেলা হবে ক্রমবর্ধমান করোনাভাইরাস কেসের বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে।

শনিবার, নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মার যুগলবন্দী এবং ভারতীয় বোলারদের উত্তেজিত বোলিং পারফরম্যান্স ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টিতে ৩৬ রানের ব্যবধানে ভারতকে জয় নিবন্ধন করতে সাহায্য করে।এই জয়ের মাধ্যমে ভারত পাঁচ ম্যাচের সিরিজ ৩-২ এ জয়লাভ করে। সামনেই দুই দল মুখোমুখি হবে ওয়ানডে সিরিজের। ওয়ানডে সিরিজ দিয়েই ভারতে ইংল্যান্ডের সফর শেষ হবে যা ফেব্রুয়ারিতে চার ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে শুরু হয়েছিলো। ইতিমধ্যে ভারত ও ইংল্যান্ড উভয় দলই তাদের ওয়ানডে টিম ঘোষণা করেছে।

Related Articles

Back to top button