টেক বার্তা

আপনি কি VI-এর গ্রাহক? এইভাবে টাকা রোজগার করুন, নতুন সুযোগ এনেছে কোম্পানি

×
Advertisement

Vodafone Idea অথবা Vi তাদের গ্রহকদের জন্য সম্প্রতি একটি বড় ঘোষণা করা হয়েছে। কী সেই ঘোষণা? গ্রাহকদের জন্য রোজগারের সুযোগ রয়েছে। কী ভাবে? Vi গ্রাহকরা Refer এবং Earn প্রোগ্রামের সদস্য হয়ে নিজেদের পোস্ট পেইড বিলের সাইকেলে ১০০ টাকা করে ছাড় পেতে থাকবেন। এমন ভাবেই তিনটি সাইকেলে তিনি মোট ছাড় পাবেন ৩০০ টাকা। আসলে এই প্ল্যান কোম্পানি তরফ থেকে আনা হয়েছে গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্যই।

Advertisement

কী ভাবে Refer এবং Earn প্রোগ্রামের অংশ হওয়া যাবে, সেটাই এখন লাখ টাকার বিষয়। কোম্পানির পোস্ট পেইড গ্রাহকদের তাদের পরিবার পরিজন পোস্ট পেইড পরিবারের সদস্য করতে হবে। চলুন জানা যাক কি করতে হবে,

ঠিক কি করতে হবে? আপনি যদি প্রথম থেকেই Vi এর পোস্ট পেইড প্ল্যান ব্যবহার করে থাকেন, আপনার কাছের মানুষকেও Vi পোস্টপেইড পরিবার সদস্য করতে চান তবে আপনাকে Vi Mobile App থেকে লিঙ্ক জেনারেট করতে চান। অন্যদিকে myvi.in এ গিয়েও রিকোয়েস্ট পাঠাতে পারেন। এর পরে নিজের পরিচিত ব্যক্তিকে পাঠিয়ে দিন লিঙ্ক টিকে। আপনার লিঙ্কের মাধ্যমে তিনি পোস্ট পেইড কানেকশন নিতে পারবেন। আর তার সাথেই আপনি পেয়ে যাবেন ৩ মাস ১০০ টাকা করে ছাড়। আপনি যদি ২ জনকে রেফার করতে পারেন তবে পাবেন ৬০০ টাকা ছাড়।

Advertisement

Related Articles

Back to top button