×
ভাইরাল & ভিডিও

সিংহের হাত থেকে প্রাণ বাঁচাতে জলে ঝাঁপ দিল মহিষ, তার পর যা হলো…দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিও।ভিডিওটি একটি মহিষ এবং একটি সিংহের। বলা হয় যে যখন আপনার মৃত্যুর সময় আসে, তখন কেউ আপনাকে বাঁচাতে পারবে না এবং আমাদের সিরিজ ‘ফাইনাল ডেস্টিনেশন’-এ একই রকম কিছু দেখতে হয়েছিল।

Advertisement

সোশ্যাল মিডিয়ায়, আমরা প্রায়শই সিংহদের তাদের খাবারের জন্য শিকার করার অনেক ভাইরাল ভিডিও দেখতে পাই এবং আজ এমন একটি সম্পূর্ণ ভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি মহিষ তার জীবন বাঁচাতে জলে ঝাঁপ দেয় কিন্তু তার পরে এমন কিছু ঘটে যা দেখে সবাই অবাক হয়ে যায়।

Advertisement

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সিংহ তার শিকার করতে মহিষকে তাড়া করছে এবং মহিষও প্রাণ বাঁচাতে পূর্ণ শক্তিতে ছুটছে। মহিষ একটি পুকুর দেখে তাতে ঝাঁপ দেয় এবং সাঁতার কেটে সেই পুকুরের অপর প্রান্তে যাওয়ার চেষ্টা করে কিন্তু পুকুরটি কুমিরে পূর্ণ। মহিষ জলে ঝাঁপ দেওয়ার সাথে সাথেই কুমিরটি আক্রমণ করে এবং ধরার চেষ্টা করে, কিন্তু কোনোভাবে মহিষটি জলে থাকা কুমির থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হয় এবং পুকুর থেকে বেরিয়ে আসে। মহিষটি জল থেকে বেরিয়ে আসার সাথে সাথে দেখা যায় তার সামনে দুটি সিংহ দাঁড়িয়ে আছে যারা এটি শিকার করতে চায় এবং তার পরে এই ভিডিওটি সেখানেই শেষ হয়। ভিডিওটি ‘atqMeo4u’ নামের ইউটিউব চ্যানেলের দ্বারা আপলোড করা হয়েছে এবং প্রায় 22,000 লোক এই ভিডিওটি দেখে নিয়েছে।

Related Articles

Back to top button