×
ভাইরাল & ভিডিও

শ্রেয়া ঘোষালের গান ভুলভাল লিরিক্সে গেয়ে নেটিজেনদের হাসির খোরাক রানু মন্ডল

Advertisement

সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তীর দৌলতে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মানুষের মাঝে সাময়িক স্টার হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটা সময় রানাঘাটের স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তার চর্চা চলেছিল বলিউডের একাধিক তারকাদের মধ্যেও। বলিউডের গায়ক-কম্পোজার হিমেশ রেশমিয়ার তৈরি করা একটি গানে তিনি প্লেব্যাকও করেছিলেন সেই সময়ে। তবে পরবর্তীকালে নিজের দোষেই সব হারিয়েছেন তিনি। তার আত্মঅহংকার তাকে আবারো নামিয়ে এনেছে সেই পুরোনো জায়গাতেই। বর্তমানে রানু মন্ডল রানাঘাটে তার সেই পুরোনো জায়গাতেই ফিরে এসেছেন। আবারো লোকের দয়াতে বাঁচতে হচ্ছে তাকে।

Advertisement

ইদানিং রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় একজন কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। তাকে নিয়ে কোনো না কোনো কারণে ট্রোল চলতেই থাকে নেটিজেনদের মধ্যে। তিনি নিজের অদ্ভুত সাজগোজ ও কাণ্ডকারখানার জন্যই প্রতিমুহূর্তে হাসির খোরাক হয়ে ওঠেন মানুষের মাঝে। নেটিজেনদের একাংশের দাবি তিনি ভারসাম্যহীন, আবার একাংশের দাবি তিনি যদি ভারসাম্যহীন হতেন তাহলে এমন গান গাইতে পারতেন না। অনেকের মতে, এমন একজন অভাবী, দরিদ্র, ভারসাম্যহীন মানুষকে নিয়ে হাসাহাসি না করাই শ্রেয়। তবে কে শোনে কার কথা! প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই রানু মন্ডলকে নিয়ে কোনো না কোনো খবর সামনে আসবেই।

Advertisement

সম্প্রতি রানু মন্ডলের গাওয়া যে গানটির ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ২০১৬’র একটি পুজোর গান গেয়েছেন তিনি। ২০১৬’তে সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলীর পরিচালনায় শ্রেয়া ঘোষাল ‘এল এল মা’ গানটি গেয়েছিলেন। এবার সেই গানটিই লাল টি-শার্টে কাঁধে গামছা নিয়ে ভুলভাল লিরিক্সে গেয়ে নেটনাগরিকদের একাংশের মধ্যে আবারো হাসির খোরাক হয়ে উঠলেন রানু মন্ডল। সম্প্রতি তার এই গান গাওয়ার ভিডিওটি ইউটিউবে ‘বং অফিশিয়াল’ নামক চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে রানু মন্ডলকে নিয়ে মজা করার উদ্দেশ্যেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button