অফবিট

টেবিলে কাপ বাজিয়ে গান গেয়ে চমকে দিলেন এই তরুণী, নিমেষে ভাইরাল ভিডিও

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – এখন প্রত্যেকের হাতে হাতে একটি করে অ্যান্ড্রয়েড ফোন। এই ফোনের জন্য মানুষের সঙ্গে মানুষের মনের যোগাযোগ কমেছে অনেকটাই। সারাদিন ফোনে কুটুর কুটুর করতে থাকায় সামনের মানুষটা সঙ্গে কথা বলার সময় পায় না কেউই। কিন্তু অ্যান্ড্রয়েড ফোন যে শুধুমাত্র মানুষের জীবনে অন্ধকার নিয়ে এসেছে, তাই নয় আজ অ্যান্ড্রোয়েড ফোন সোশ্যাল মিডিয়ার দৌলতে ঘরের মধ্যে ছোট ছোট প্রতিভা সকলের সামনে খুব সুন্দর করে ফুটে উঠছে। প্রতিভা সব সময় মানুষের মধ্যে ছিল কিন্তু তা প্রকাশ করার জন্য তো একটা প্ল্যাটফর্ম প্রয়োজন। সবার পক্ষে তো আর সম্ভব না টিভি রিয়েলিটি শোতে গিয়ে পারফরম্যান্স করা। সেইখানে একটা বড় ভূমিকা নিয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, হোয়াটসঅ্যাপ এইসবের প্রভাবে ঘরে থাকা নাম না করা শিল্পীর অসাধারণ প্রতিভা পৌঁছে যাচ্ছে গোটা বিশ্বে।

উপরের একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে গান গাইছে। শুধু গানই নয় সে মিউজিকাল ইন্সট্রুমেন্ট বাজাচ্ছে। হ্যাঁ এখানে মিউজিকাল ইন্সট্রুমেন্ট হলো একটি টেবিল আর তার হাতে থাকা দুটি কাপ। মিউজিকাল ইন্সট্রুমেন্ট বলতে আমরা সাধারণত বুঝে থাকি তবলা, হারমোনিয়াম, গিটার আরো কত কি। কিন্তু এখানে মেয়েটি তার গানের সাহায্যকারী মিউজিকাল ইন্সট্রুমেন্ট হিসেবে বেছে নিয়েছেন তার হাতে থাকা দু’টি কাপকে। আপাতত ‘জয় রাধা মাধব কুঞ্জবিহারী’ গানটি তার দুটি কাপ এর সঙ্গে গেয়ে ভাইরাল হয়েছেন এই মেয়েটি। মানুষের মনের মনিকোঠায় পৌঁছানোর জন্য নামিদামি ইন্সট্রুমেন্টের যে প্রয়োজন হয়না, তা এই মেয়েটির ভিডিও দেখেই প্রমাণ হচ্ছে। সাধারণের মধ্যে অসাধারণ হতে গেলে খুব সাধারনভাবেই পরিবেশন করতে হয় নিজের মনের ভাব কে। আরে মেয়েটি তাই করেছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

গান এমনিতেই মানুষকে স্নিগ্ধতা দেয়, আনন্দ দেয় যে কোন দুঃখ কষ্টের হাত থেকে বাঁচায়। আনন্দের সময় গান, দুঃখের সময় গান সব সময় গান মানুষের চিরকালের সঙ্গী। মেয়েটির গলার অসাধারণ গান আর সঙ্গে এমন সুন্দর খুব সাধারন ইন্সট্রুমেন্ট, যা খুব সহজেই মানুষের মনের মধ্যে পৌঁছে যেতে এই মেয়েটিকে সাহায্য করেছে। তার এই গানটি ভীষণ পরিমাণে ভাইরাল হওয়ার প্রয়োজন আছে। তার এই অসাধারণ প্রতিভাকে স্যালুট জানাতে হয়।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close