টলিউডবিনোদন

মোনালিসার সুইমিং পুলের ছবি পারদ চড়ালো সোশ্যাল মিডিয়ায়, দেখুন

Advertisement

টলিউডের অভিনেত্রী অন্তরা বিশ্বাস তথা মোনালিসা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তিনি তার ইনস্টাগ্রামেও প্রায়ই তার নাচের ভিডিও এবং তার ফটোশুটের ছবি পোস্ট করেন। সেই পোস্ট গুলো সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই লকডাউনের মধ্যেও নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন যা বহু মানুষের নজর কেড়েছে।

তাকে দেখা যাচ্ছে সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে বা বসে ফটোশুটে মত্ত তিনি। ফ্রী ছবিতে তাকে দেখা যাচ্ছে কালো রঙের সুইমিং স্যুটে। ৭৫ হাজারেরও বেশি লাইক পড়েছে এই ছবিতে এবং তিনি ক্যাপশনে লিখেছেন, “আশা করো না, তুমি তাহলে কোনদিনই হতাশ হবে না”। এছাড়া কমেন্টে অভিনেত্রী প্রশংসা কুড়িয়েছেন নেটিজেনদের কাছ থেকে।

প্রসঙ্গত তিনি তার অনুরাগীদের হতাশ না করেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। এই অফ ডাউন এর মধ্যেও বহু দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই ছবি এবং ভিডিওর জন্য। তিনি টলিউডের হইচই ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ তে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

এছাড়াও তিনি তামিল,তেলেগু, মালায়ালাম সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। হিন্দি সিরিয়াল ও তাকে দেখা গেছে। ‘নজর’ সিরিয়ালে তিনি অভিনয় করেছিলেন এবং সেখানেও তার অভিনয় প্রশংসিত হয়েছিল।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close