বিনোদনবলিউড

Urfi Javed: হোলিতে উরফি জাভেদের নতুন লুক দেখে তোলপাড় নেটজনতা

×
Advertisement

দোলের দিন আবারো চর্চায় উরফি জাভেদ। নিজের পোশাকের জন্যই আবারো চর্চায় তিনি। দোলের দিন অভিনেত্রীকে এথনিক সাজে দেখা গেলেও, তার পোশাকের কারিগরি দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে অধিকাংশ নেটনাগরিকদের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় উরফি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে আবির ওড়াতে দেখা গিয়েছে তাকে। ভিডিওর প্রথমেই পিছন ঘুরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল তাকে। সেই ভিডিওতে ব্যাকলেস চুরিদারে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভিডিওতে সামনের দিকে ঘুরতে ঘুরতেই আবির ছড়িয়ে ছিলেন তিনি। তার চুরিদারের সামনের দিকের নেকলাইনও টিকে ছিল একটি দড়ির উপরেই, যা দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন নেটিজেনরা। অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই আবারো সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রোল হয়েছেন তিনি।

Advertisement

এই ভিডিও দেখে এক নেটিজেন মন্তব্য করেছেন, তিনি প্রথমে ভেবেছিলেন অভিনেত্রী সুধরে গিয়েছেন। পরে সামনে ঘুরতেই সবটা স্পষ্ট হয়েছে তার কাছে। আবার কেউ লিখেছেন, হোলির দিনে একটু ঠিকঠাক পোশাক পরা উচিৎ ছিল তার। তবে নেতিবাচক মন্তব্যের পাশাপাশি তার ভক্তরা সবসময়ের মত তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তবে শুধুমাত্র মন্তব্যের তীরে বিদ্ধ করে উরফি জাভেদকে থামানো যাবে না, তা তিনি আরও একবার প্রমাণ করে দিলেন। সম্প্রতি এই ভিডিও শেয়ার করার মাধ্যমেই নিজের সমস্ত ভক্তদের পাশাপাশি সকল নেটনাগরিককে হোলির শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট।

অভিনেত্রী উরফি জাভেদ একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। সেই সমস্ত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল- ‘বাড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’, ‘কসৌটি জিন্দেগি কি’। আর এই সমস্ত ধারাবাহিকগুলিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এমনকি দর্শকমহলে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button