×
বলিউডবিনোদন

গুরু ও শিষ্য একসঙ্গে, ভিন্ন স্টাইলে পোজ দিয়েছেন উরফি ও রাখি সাওয়ান্ত

তাদের দুজনের এই ভিডিও এখন ইন্টারনেট সেনসেশন

Advertisement

ভারতের এন্টারটেইনমেন্ট কুইন রাখি সাওয়ান্ত এবং বিগ বিগ বস থেকে জনপ্রিয় হওয়া মডেল তথা অভিনেত্রী উরফি জাভেদ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে সর্বত্র ছড়িয়ে রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে চর্চা হচ্ছে আর তারা দুজনে নেই এটা কার্যত হতেই পারে না। বিভিন্ন ধরনের অদ্ভুত অদ্ভুত পোশাকের কারণে তারা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠেন। অনেকেই বলেন উরফি এবং রাখি এই দুজনের ড্রেসিং সেন্স অনেকটা একই রকম এবং তারা দুজনে একে-অপরের সবথেকে ভালো সঙ্গী হতে পারেন। তারা দুজনে যখন একসাথে কোনো জায়গায় যান, সেই জায়গাটা যেন একেবারে উজ্জ্বল হয়ে ওঠে।

Advertisement

সম্প্রতি, তাদের দুজনকে আরো একবার দেখা গেল একসাথে। পাপারাজ্জিদের জন্য তারা দুজনে একসাথে পোস্ট দিলেন এবং দুজনে বিশ্ব মহিলা দিবস এর শুভেচ্ছা জানালেন সকলকে। আলিয়া ভাটের সিনেমা গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারির একটি সংলাপ বলে শোনালেন রাখি সাওয়ান্ত। তিনি বললেন, কিসি সে ডরনে কা নেহি… (কারও কে ভয় পাবার কোন ব্যাপার নেই)।

এদের দুজনের এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকে যদিও তাদের দুজনকে একসাথে দেখে তাদেরকে ট্রোল করছেন, কিন্তু তবুও তাদের দুজনের জনপ্রিয়তা কিন্তু একেবারে তারিফ করার মতো। রাখি এবং উরফিকে একসাথে দেখে কমেন্ট বক্সে উপচে পড়ল কমেন্ট। অনেকেই করলেন বিদ্রুপ, আবার অনেকে প্রশংসা করলেন। একজন ব্যবহারকারী টুইটারে লিখলেন, দুজনেই একেবারে বেকার।

Advertisement

এই ভিডিওতে দুজনের একেবারে অন্যরকম চলন বলন আমরা দেখতে পেলাম। তবে তাদের পোশাক আশাক তেমন পরিবর্তিত হয়নি। আগের মতোই বিতর্কিত ড্রেসে দেখা গেল দু’জনকেই। উরফি অ্যানিমাল প্রিন্টের একটি টপ পরেছিলেন। তার এই টপের ওপরে ক্রিস ক্রস ডিজাইনও করা ছিল। অন্যদিকে রাখি সাওয়ান্ত পরেছিলেন একটি লাল রঙের আউটফিট। এই দুজনের এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটির কিছু অংশ।

Related Articles

Back to top button