×
বলিউডবিনোদন

শুধু টপ পরে ক্যামেরার সামনে এলেন মল্লিকা শেরাওয়াত, ছবি শেয়ার হতেই তোলপাড়

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ মল্লিকা শেরাওয়াত। বলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। একাধিক হিট আইটেম নম্বরে দেখা গিয়েছে তাকে। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের একটি বোল্ড ছবির মাধ্যমে মিডিয়ার আলোতে উঠে এসেছেন। সম্প্রতি সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তার ছবি প্রায়ই উষ্ণতা ছড়ায় নেটমাধ্যমে। সম্প্রতি অভিনেত্রীর যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে মল্লিকা শেরাওয়াতকে একটি সাদা রঙের থ্রি কোয়ার্টার, ডিপনেক, লং টপে দেখা গিয়েছে। দুই হাত দিয়ে ধরেছিলেন একটি কফি কাপ। সম্ভবত নিজের আবাসনের ব্যালকনিতে বসেই তুলেছেন ছবিটি। সম্প্রতি তার এই বোল্ড ছবি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, চা খাওয়ার সময়টাতেই আয়েশ করে চারিদিকের আমেজটা উপভোগ করা যায়। তার এই ছবি দেখে তার প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ হয়েছেন তার ভক্তরা।

Advertisement

২০১৯’এ শেষ বড়পর্দায় দেখা গিয়েছিল তাকে। ফারহাদ সামজি পরিচালিত ‘বো সাবকি ফাটেগি’ ছবিতে শেষ অভিনয় করেছিলেন তিনি। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই দক্ষিণী চলচ্চিত্র জগতে ডেবিউ ঘটতে চলেছে তার। ‘নাগমতি’ নামক ছবিতে অভিনয় করতে দেখা যাবে মল্লিকা শেরাওয়াতকে। জানা গেছে, তামিল, তেলেগু ছাড়াও হিন্দি ভাষাতে মুক্তি পাবে ছবিটি। আপাতত অভিনেত্রীকে আবারো বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।

মল্লিকা শেরাওয়াত ভীষণভাবে ফিটনেস ফ্রিক একজন অভিনেত্রী। নিজের শারীরিক ফিটনেস নিয়ে সচেতন তিনি, সেটা তাকে দেখলেই বোঝা যায়। থেকে থেকেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের শরীর চর্চার এবং যোগার ঝলক শেয়ার করে থাকেন মল্লিকা, যা ভাইরালও হয় তার ভক্তদের মাঝে। এই বলি অভিনেত্রী প্রায়ই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তবে সম্প্রতি নিজের এই বোল্ড দুটি ছবির সূত্র ধরেই আবারো নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে চর্চিত হলেন তিনি।

Related Articles

Back to top button