বিনোদন

Ullu, Alt Balaji-র ওয়েব সিরিজকে টেক্কা দেবে এই নতুন ওয়েব সিরিজ অ্যাপ, ভুলেও কারও সামনে দেখবেন না

ডিজি মুভিপ্লেক্স অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে একটি নতুন প্লাটফর্ম

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

প্রায় প্রতিদিন কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করে এই সমস্ত অ্যাপগুলিতে। তবে বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়াতে জনপ্রিয়তা পায় উল্লুর বেশ কিছু ওয়েব সিরিজ। এর চরমসুখ ক্যাটাগরি এবং পালং টড ক্যাটাগরির ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকের মধ্যে। এছাড়াও এই তালিকাতে রয়েছে ওলট বালাজি এবং এমএক্স প্লেয়ার এর বিভিন্ন ওয়েব সিরিজ। তবে এবার এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রিতে ধামাকাদার এন্ট্রি নিচ্ছে একটি নতুন অ্যাপ। কি তার নাম? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি যে এবার ওলট বালাজি বা উল্লুর জনপ্রিয়তা কেড়ে নিতে পারে এই নতুন ওয়েব সিরিজ প্লাটফর্ম। এর নাম, “ডিজিমুভি প্লেক্স।” ২২ জুলাই এতে রিলিজ করেছে একটি নতুন ওয়েব সিরিজ যা লাস্যময়ীতার নিরিখে রীতিমতো টেক্কা দেবে উল্লুর বেশকিছু জনপ্রিয় ওয়েব সিরিজকেও। এই ওয়েব সিরিজের নাম, “মেরা বাপ, তেরা মওসি।” এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অন্তরঙ্গ বেড সিন। বিশেষ করে রাজর্ষি ভর্মা এবং মিষ্টি বাসু এই ওয়েব সিরিজে একসাথে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement

এই ওয়েব সিরিজে প্রধানত একজন বৃদ্ধের গল্প দেখানো হয়েছে, যার স্ত্রী অনেক আগেই মারা গেছেন। তবুও বয়সের এই পর্যায়ে বৃদ্ধ ব্যক্তি যৌনতার প্রয়োজনীয়তা অনুভব করেন এবং চুরি করে তার ছেলের পুত্রবধূর বেডরুমে উঁকি দেন এবং তাদের দুজনের সম্পর্ক দেখে তার ইচ্ছাও জেগে ওঠে। পুত্রবধূর সামনে নিজের যৌন চাহিদাও দেখিয়েছেন তিনি। একদিন পুত্রবধূ তার শ্বশুরবাড়ির সমস্যার সমাধান ছেলেকে বলে। সে তার এক অ্যান্টিকে ডাকে। এর পরে কী ঘটবে তা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

Recent Posts