বলিউডবিনোদন

স্কুলজীবনে টুইঙ্কল খান্নার প্রেমে পাগল ছিলেন করণ জোহার, দিয়েছিলেন প্রেমের প্রস্তাব

×
Advertisement

বলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার নাম ধর্মা প্রোডাকশন। এই প্রযোজনা সংস্থার কর্ণধার করণ জোহর (karan johar) নিজের কেরিয়ারে যথেষ্ট সফল। কিন্তু প্রায়ই তিনি জড়িয়ে পড়েন বিভিন্ন বিতর্কে। কখনও নেপোটিজম তো কখনও মাদককান্ড, যেকোনো বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন করণ। করণ বিয়ে করেননি। তবে সারোগেসির মাধ্যমে তাঁর দুটি সন্তান রয়েছে। করণের ছেলের নাম যশ (yash) এবং মেয়ের নাম রুহি (Roohi)। করণের মা করণের সন্তানদের দেখভাল করেন।

Advertisement

অল্প বয়স থেকেই চেহারায় মিষ্টতা থাকার ফলে অনেক মেয়েই করণের প্রেমে পড়তেন। কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে ফারহা খান (Farha khan) জানিয়েছিলেন টিন এজে করণের প্রতি তাঁর দুর্বলতার কথা। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সময় ফারহার দুর্বলতা ধরা পড়ে গিয়েছিল করণের কাছে। কিন্তু তিনি ফারহাকে পাত্তা দেননি। তবে এহেন করণ প্রেমে পড়েছিলেন টুইঙ্কল খান্না(Twinkal khanna)-র। 2015 সালে নিজের প্রথম বই ‘মিসেস ফানি বুনস’ প্রকাশ করেছেন টুইঙ্কল। সেই সময় প্রেস কনফারেন্সে হাজির ছিলেন করণও। করণ ও টুইঙ্কল তাঁদের স্কুলজীবনের একটি বিশেষ ঘটনার কথা বলেন। করণ বলেন, টুইঙ্কল তাঁর জীবনে একমাত্র মহিলা যাকে ভালোবেসেছিলেন করণ। টুইঙ্কল বলেন, তখন তাঁর আপার লিপ থ্রেডিং করতেন না তিনি। ফলে তাঁর আপার লিপে ছোট রোম ছিল যেগুলি করণের কাছে হট বলে মনে হত।

টুইঙ্কল বলেন মাত্র বারো বছর বয়সে বোর্ডিং স্কুল থেকে পালাতে গিয়ে ধরা পড়ে গিয়েছিলেন করণ। পাহাড়ঘেরা বোর্ডিং স্কুলে পড়তেন তাঁরা। টুইঙ্কল বলেন, গেটের বাইরে বেরোনোর আগেই করণ ধরা পড়ে গিয়েছিলেন। তাঁকে দুই ঘন্টার চেষ্টায় পাকড়াও করে স্কুলে নিয়ে আসেন স্কুল কর্তৃপক্ষ। পরের দিন প্রেয়ারের সময় করণকে সবার সামনে দাঁড় করিয়ে স্কুলের প্রিন্সিপাল তাঁকে ‘পলাতক’ আখ‍্যা দিয়েছিলেন। এই ঘটনার পর করণ তাঁর বাবা-মায়ের কাছে কান্নাকাটি করেছিলেন তাঁকে স্কুল থেকে নিয়ে যাওয়ার জন্য। তবে নিজের প্রথম ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে টিনার চরিত্রের জন্য করণের পছন্দ ছিলেন টুইঙ্কল। কিন্তু টুইঙ্কল করণের অফার ফিরিয়ে দেন।

Advertisement

পরবর্তীকালে টুইঙ্কল বিয়ে করেছেন অক্ষয়কুমার (Akshay kumar)-কে। তাঁদের ছেলের নাম আরভ(Arav) ও মেয়ের নাম নিতারা (Nitara)। অক্ষয়ের প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন টুইঙ্কল। এছাড়াও তিনি এখন অভিনয় ছেড়ে লেখিকা হিসাবেই বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে অক্ষয়ের সঙ্গে যৌথ ভাবে ব‍্র‍্যান্ড এনডোর্সমেন্ট করেন টুইঙ্কল।

Related Articles

Back to top button