টেক বার্তা

করোনা পরিস্থিতিতে আপনার সাথ দেবে এই ৪ সস্তা স্কুটার, দাম ৬০ হাজার টাকারও কম

Honda Acitva সহ এই স্কুটারগুলি আজও গ্রাহকদের মনে স্থান ধরে রেখেছে

Advertisement
Advertisement

আপনিও কি বাজেটের মধ্যে সেরা স্কুটার খুঁজছেন? তাহলে আজ এই প্রতিবেদনটি আপনার জন্য। কেনার আগে অবশ্যই আপনার জানা উচিত বাজারে থাকা সেরা ৪ স্কুটার সম্পর্কে। আজ এই প্রতিবেদনে আমরা যে সমস্ত স্কুটার সম্পর্কে আলোচনা করতে চলেছি তাদের দাম ৬০ হাজার টাকার কম এবং দেশে এই স্কুটারগুলি অনেকটাই জনপ্রিয়। করোনা পরিস্থিতিতে রাস্তায় যেতে আপনাকে এক মাত্র সাহায্য করতে পারে এই কম দামের স্কুটারগুলি। চলুন জানা যাক সেরা ৪ স্কুটার সম্পর্কে,

Advertisement
Advertisement

Honda Activa

দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্কুটারগুলির মধ্যে অন্যতম হল Honda Activa। এই স্কুটারের প্রতি বেশি মানুষ আকৃষ্ট হয়। কারণ এই মডেলের গাড়ির দাম ৪৫ হাজার থেকে ৫০ হাজারের মধ্যেই চলতে থাকে। Activa 4G এবং Activa 5G মানুষের মধ্যে অনেক বেশি জনপ্রিয়।

Advertisement

Honda Dio

নতুন প্রজন্মের কাছে অন্যতম জনপ্রিয় স্কুটার হল এই Honda Dio। স্টাইলিশ, সিটের উচ্চতাও স্বাভাবিক এই স্কুটারে। যুব গ্রাহকদের কথা মাথায় রেখে কোম্পানির পক্ষ থেকে এই স্কুটার বানানো হয়েছে। পাঁচ বছরের পুরনো এই Honda Dio এর নাম প্রায় ৪০ হাজার থেকে ৪৫ হাজারের মধ্যে।

Advertisement
Advertisement

suzuki access 125

জনপ্রিয় অটো মোবাইল কোম্পানি Suzuki এর জনপ্রিয় মডেল হল এই সুজুকি অ্যাক্সেস ১২৫। এই স্কুটারে রয়েছে বহু আধুনিক ফিচার। মাত্র ৫০ হাজার থেকে ৫৫ হাজার টাকা দামে এই স্কুটার ঘরে নিয়ে যেতে পারবেন গ্রাহক।

TVS Jupiter

বাজারে লঞ্চ হওয়ার পর থেকেই জনপ্রিয়তা তুঙ্গে এই স্কুটারের। ২০২১ সালের মার্চ মাসে এই স্কুটার বিক্রি হয়েছে ৫৭ হাজারের ও বেশি। সাথে এই স্কুটারে রয়েছে দুর্দান্ত ইঞ্জিন। এই বাইক কলেজ পড়ূয়া থেকে প্রবীণ সকলের পছন্দের তালিকায় রয়েছে এই স্কুটার।

Advertisement

Related Articles

Back to top button