×
টলিউডবিনোদন

এই নায়িকার সাথে রোম্যান্সে ব্যাস্ত বনি, রাগে ফুঁসছেন কৌশানী

Advertisement

মন্দারমণিতে সমুদ্রের ধারে অন্য অভিনেত্রীর সাথে দেখা মিলেছে বনি সেনগুপ্তর। কৌশানী মুখার্জীকে একেবারে ভুলে গিয়ে রোমান্স করছেন বনি। হ্যাঁ এ খবর সত্যি যে সমুদ্র সৈকতে বনি সেনগুপ্তকে অন্য অভিনেত্রীর সাথে দেখা গিয়েছে। জানেন তিনি কে? কেনই বা দীর্ঘ সম্পর্কে থাকার পরেও এমন করলেন বনি? এমন বেশ কিছু প্রশ্ন উঠছে মানুষের মনে। কৌতুহলী হয়েছেন অভিনেতার অনুরাগীরাও।

Advertisement

তবে এবার বিষয়টা খুলে বলা যাক। আসলে সমুদ্র সৈকতে অন্য অভিনেত্রীর সাথে অভিনেতাকে দেখা গেলেও, তা শুধুই অভিনয়ের খাতিরে। আপাতত বনি সেনগুপ্ত রাজা চন্দের আসন্ন ছবি ‘আম্রপালি’র শুটিংয়ের খাতিরে রয়েছেন মন্দারমণিতে। ছবির রোমান্টিক গানের শুটিংয়ের জন্য বনি সেনগুপ্ত সাথে সমুদ্র সৈকতে দেখা মিলেছে আয়ুশি তালুকদারের। এই ছবিতে প্রথমবারের জন্য বনি সেনগুপ্তর সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে আয়ুশিকে। একটি ত্রিকোণ প্রেমের গল্প বলবে এই ছবি। ছবিতে কিছুটা হলেও থাকবে রাজনৈতিক টানাপোড়েন। বনি ও আয়ুশি ছাড়াও এই ছবিতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে।

রাজা চন্দ পরিচালিত আসন্ন এই ছবিতে বনি সেনগুপ্তকে একেবারে এক ভিন্ন চরিত্রে দেখা যাবে বলেই জানিয়েছেন পরিচালক। সোমরাজ অভিনীত চরিত্রটি হল তিনি একজন সম্মানীয় মাস্টারমশাইয়ের ছেলে। ছবির প্লট অনুযায়ী মাস্টারমশাই চান তার ছেলে গ্রামে গিয়ে সৎ পথে, সৎ থেকে নিজের রাজনীতির ভিতটা শক্ত করুক। আর এই সবকিছুর মাঝে ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে তৈরী হবে সমস্যা। এরপর গল্পের মোড় শেষপর্যন্ত কোন দিকে ঘুরবে! তা জানার জন্য সিনেমাপ্রেমীদের অপেক্ষা করতে হবে আরো বেশ কয়েকটা মাস।

Advertisement

Related Articles

Back to top button