Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

তৃণমূলের হয়ে পথে প্রচারে জয়া বচ্চন, দক্ষিণ কলকাতায় জে পি নাড্ডা রোড শো

জয়া বচ্চন প্রথমে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলনে উপস্থিত থাকবেন এবং পরে টালীগঞ্জে অরূপ রায়ের হয়ে প্রচার করবেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনে সব রাজনৈতিক দলের প্রচারযুদ্ধে সরগরম গোটা বঙ্গ রাজনীতি। প্রত্যেকটি দল তাদের তারকা ভোটপ্রচারকদের দিয়ে বাংলার প্রান্তে প্রান্তে দলের হয়ে প্রচার করছেন। প্রচার অনুষ্ঠানে অভিযোগ ও পাল্টা অভিযোগের ভিত্তিতে বাকযুদ্ধে অবতীর্ণ হচ্ছে রাজনৈতিক নেতারা। ইতিমধ্যেই বাংলায় দুই দফা নির্বাচন সম্পন্ন হয়েছে এবং বাকি রয়েছে আরও ৬ দফা নির্বাচন। এই ৬ দফা নির্বাচনের ২৩৪ আসনের জন্য বাংলা জুড়ে প্রচারে ঝড় তুলতে চাইছে তৃণমূল-বিজেপি উভয়ে। একদিকে বিজেপি যেমন তাদের কেন্দ্রীয় নেতাদের বাংলায় এনে ভোট প্রচারে ঝড় তুলছেন ঠিক অন্যদিকে শাসকদল জনোনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন জেলায় গিয়ে জনসভা করছেন। তারমধ্যে আজ তৃণমূলের স্টার ভোটপ্রচারক হিসেবে বাংলায় এসেছেন অমিতাভপত্নী “বাংলার মেয়ে” জয়া বচ্চন।

Advertisement

তৃণমূল দল সূত্রে জানা গিয়েছে, জয়া বচ্চন গতকাল বিকেলে মুম্বাই থেকে দমদম বিমানবন্দরে এসে অবতীর্ণ হয়েছেন। আজ অর্থাৎ সোমবার সকালে তিনি তৃণমূল ভবনে একটি সাংবাদিক সম্মেলনে উপস্থিত থাকবেন। তারপর বিকেলের দিকে তিনি হেভিওয়েট তৃণমূল প্রার্থী অরূপ রায়ের হয়ে টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রচার করবেন। অন্যদিকে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় হুগলী চুঁচুড়া ও চণ্ডীতলাতে জনসভা করবেন এবং পরে উত্তরপাড়াতেও তিনি একটি জনসভায় উপস্থিত থাকবেন। এছাড়া বিকেলের দিকে তিনি দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গর বিধানসভা কেন্দ্রে প্রচারে উপস্থিত থাকবেন। এছাড়া ডায়মন্ড হারবার এর বিধায়ক অভিষেক বন্দ্যোপাধ্যায় পাঁচটি কর্মসূচি নিয়েছেন। তিনি আজকে পান্ডুয়া, চন্দননগর, বালি, মহেশতলা ও বেহালায় জনসভা করবেন।

অন্যদিকে আজকের প্রচারে পিছিয়ে নেই গেরুয়া শিবিরও। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আজ চুঁচুড়া ও শ্রীরামপুরে জনসভা করবেন। সেই সাথে বিকেলের দিকে টালিগঞ্জ ট্রাম ডিপো থেকে বেহালা অব্দি একটি রোড শোতে অংশগ্রহণ করবেন তিনি। এছাড়া বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শিবপুর, বালি, হাওড়া দক্ষিণ ও সাঁকরাইলে জনসভা করবেন। এক কথায় বলা যেতে পারে আজকের বঙ্গ রাজনীতি নানা রঙের রাজনৈতিক দলের প্রচারে সরগরম হয়ে উঠবে।

Advertisement

Related Articles

Back to top button