জ্যোতিষ

আজ ২৬শে ডিসেম্বর (১০ই পৌষ) রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

মেষ (ARIES): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

বৃষ (TAURUS): আজ আপনার সন্তান-সন্ততিদের স্নেহ করুন। বাড়ির ছোট সদস্যের প্রতি অনুরাগ বাড়তে পারে। সব মিলিয়ে আজকের দিনটি সকলের সাথে বেশ ভালোই কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কর্কট (CANCER): আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহ (LEO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলা (LIBRA): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেননা।

ধনু (SAGITTARIUS): আজ আপনি অহেতুক খরচ করবেন না। আপনার ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা আছে। কাজেই লটারি, বাজি, জুয়াখেলা থেকে বিরত থাকুন।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। ব্যবসার বিপুল প্রসার ঘটতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি কোনো বিষয়ে দুশ্চিন্তা গ্রস্ত হতে পারেন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা

মীন (PISCES): আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

Related Articles

Back to top button