×
বাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Tiyasha Roy: খোলা চুল, হালকা সাজে পুষ্পার গানে তুমুল নাচ ‘শ্যামা’ তিয়াসার, মুহূর্তে ভাইরাল নাচের ভিডিও

Advertisement

তিয়াসা রায় টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র হাত ধরেই অভিনয়ে জগতে ডেবিউ ঘটেছে তার। গত তিনবছর ধরে টেলিভিশনের পর্দায় শ্যামার চরিত্রে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। তবে চলতি বছরের শুরুতেই ইতি টেনেছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। ধারাবাহিক শেষ করার পরেই পাহাড়ে ছুটি কাটাতে চলে গিয়েছিলেন তিনি। সেই ছুটি কাটানোর কিছু ঝলক নিজেই ভাগ করে নিয়েছিলেন তার ভক্তদের সাথে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমের পাতায় ভালোই অ্যাক্টিভ তিয়াসা। প্রতিদিনই কিছু না কিছু শেয়ার করতে থাকেন সোশ্যাল মিডিয়ায় যা নিমেষের মধ্যে ভাইরাল হয় তার অসংখ্য অনুরাগীদের মাঝে। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ট্রেন্ডিং গানের সাথে ইনস্টারিল বানিয়ে শেয়ার করে থাকেন, যা ভাইরাল হয়। সম্প্রতি আরও একটি ইনস্টারিল বানিয়ে আবারো ভাইরাল অভিনেত্রী।

গতবছরের শেষের দিকেই বড়পর্দায় মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’। আল্লু অর্জুন অভিনীত এই ছবি রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে। এই ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে রশ্মিকা মন্দনাকে। এই ছবিতেই প্রথমবারের জন্য সামান্থা-রুথ-প্রভু আইটেম নম্বরে নেচেছেন। ছবির পাশাপাশি এর প্রতিটা গানও রীতিমতো মানুষের মাথায় জেঁকে বসেছে। একাধিক ভাষায় মুক্তি পাওয়ার কারণেই এই ছবি জনপ্রিয়তা পেয়েছে আরও। সম্প্রতি এই ছবিরই অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’র সাথে রিল বানিয়েছেন তিয়াসা।

Advertisement

সম্প্রতি পর্দার শ্যামা নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ডিং গান ‘সামি সামি’র সাথে ইনস্টারিল বানিয়েছেন। সম্ভবত শুটিং পাড়াতেই বানিয়েছেন ভিডিওটি। বেগুনি রঙের একটি আনারকলিতে ও ঘি রঙের নেটের ওড়নার সাথে খোলা চুলে, হালকা সাজে, মানানসই গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। নিঃসন্দেহে তাকে দেখতে বেশ লাগছিল। সম্প্রতি এই পোশাকেই পুষ্পার ট্রেন্ডিং গানে রিল ভিডিও বানিয়ে আবারো নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝেই ভাইরাল হয়েছেন তিয়াসা। তার এই ভিডিওতে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীরাও।

কয়েকদিন আগে জি বাংলার ‘রান্নাঘর’এর সঞ্চালিকা হিসেবে দেখা মিলেছিল তার। বিশেষ কিছু রান্না নিয়ে বিশেষ কিছু এপিসোডের সঞ্চালিকা হয়ে এসেছিলেন অভিনেত্রী। তবে সেই নিয়ে বিবাদ কিছু কম হয়নি নেটিজেনদের মধ্যে। তার অনুরাগীরা তাকে টেলিভিশনের পর্দায় পুনরায় ফিরে পেয়ে খুশি হলেও অনেকেই সুদিপার জায়গায় তাকে মেনে নিতে চাননি। তবে তিনি নিজের দায়িত্ব যথেষ্ট ভালভাবেই পালন করেছেন, তা নিঃসন্দেহেই বলা চলে।

Related Articles

Back to top button