×
বলিউডবিনোদন

বিশ্বের সবচেয়ে দামি পার্স নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নীতা আম্বানি, সাপের চামড়া তৈরি, দাম জানুন

নীতা আম্বানির হ্যান্ডব্যাগের দাম প্রায় ২.৬ কোটি টাকা

Advertisement

ভারত তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। পাশাপাশি মুকেশ আম্বানি জায়া নীতা আম্বানির পরিচিতিও রয়েছে দেশজুড়ে। ‘রিলায়েন্স ফাউন্ডেশন’, ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের’ প্রতিষ্ঠাতা এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পরিচালক তিনি। সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী মুকেশ আম্বানির বর্তমান সম্পদের পরিমাণ প্রায় ৮২.৯ বিলিয়ন।

Advertisement

২০ বছর বয়সে ১৯৮৫ সালে মুকেশ আম্বানির সাথে বিয়ে হয়েছিল নীতার। মুকেশ ও নীতা আম্বানির তিন সন্তান রয়েছে। তাঁদের নাম, ‘আকাশ’, ‘ঈশা’ ও ‘অনন্ত’। আম্বানি পরিবারের কথা উঠলেই সবার কল্পনাতেই আসে বিলাসবহুল বাড়ি গাড়ি এবং লাক্সারি জীবনযাপন। নীতা আম্বানির বাড়ির প্রায় সবকিছুই সোনায় মোড়া। তবে মুকেশ আম্বানির পাশাপাশি বিলাসবহুল জীবনযাপন করেন নীতাও। তিনি আম্বানি সাম্রাজ্যে রাণীর মত থাকেন। নীতা আম্বানি বিশ্বের অনেক ব্র্যান্ডেড দামী জিনিস ব্যবহার করেন। সেই তালিকায় রয়েছে নীতা আম্বানির হ্যান্ডব্যাগ। জানেন কি নীতা আম্বানির হ্যান্ডব্যাগের নাম এবং দাম?

Advertisement

২০১৫ সালে ল্যাকমি ফ্যাশন উইকে প্রথম নীতা আম্বানি ওই দামী হ্যান্ডব্যাগ নিয়ে এসেছিলেন। সেই ব্যাগের দাম ছিল প্রায় ৪৮ লাখ টাকা। এছাড়া ২০১৩ সালে প্রিন্স চার্লসের সাথে দেখা করার সময় নীতা আম্বানি একটি গোল্ডেন রঙের হ্যান্ডব্যাগ নিয়ে এসেছিলেন। ওই হ্যান্ডব্যাগটির বিশেষত্ব হল ওটি সাপের ছাল দিয়ে তৈরি। এছাড়া ওই ব্যাগে ২৪০ টি হীরে লাগানো রয়েছে এবং ১৮ ক্যারেট সোনাও ব্যবহার করা হয়েছে। বর্তমান যুগে ওই হ্যান্ডব্যাগের দাম প্রায় ২.৬ কোটি টাকা।

গোটা বিশ্বে খুব কম মানুষ রয়েছেন যাঁদের এই হ্যান্ডব্যাগ আছে। নীতা আম্বানি ছাড়া হলিউড অভিনেতা কিম কার্দাশিয়ান, ডোনাল্ড ট্রাম্পের মেয়ে মেলেনিয়া ট্রাম্প এবং ভিক্টোরিয়া বেকহ্যামের কাছে এই হ্যান্ডব্যাগ আছে। এছাড়া নীতা আম্বানি দৈনন্দিন যেসব ব্যাগ ব্যবহার করেন তার দাম ৩০ থেকে ৪০ লাখ হয়। প্রসঙ্গত উল্লেখ্য, নীতা আম্বানি সম্প্রতি একটি গাড়ি কিনে পুরো বিশ্বকে চমকে দিয়েছে। গাড়িটি প্রিমিয়াম ব্র্যান্ড অডির। মডেলের নাম অডি এ ৯ চ্যামেলিয়ন। গাড়িটি বিশ্ব বিখ্যাত বিলাসবহুল স্বয়ংচালিত কোম্পানির একটি বিশেষ সংস্করণ।

Related Articles

Back to top button