বলিউডবিনোদন

আঁটোসাঁটো ডিপনেক শর্ট ড্রেসে এই সুন্দরী, গভীর রাতে সৌন্দর্য ও চেহারায় মানুষের ঘুম কাড়ল, দেখুন ভিডিও

করন জোহরের পার্টিতে সম্প্রতি একাধিক নামজাদা তারকা উপস্থিত হয়েছিলেন

×
Advertisement

বলি জগতের তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন অভিনেতা অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বা প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। তারকারা কখন কোথায় যাচ্ছেন সবই নজরে থাকে নেটিজেনদের। আসলে তারকারা বাড়ি থেকে বের হলেই তাদের লেন্সবন্দি করে নেন পাপ্পারাজিরা।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় বলিউড পরিচালক করণ জোহর আয়োজিত একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন একাধিক তারকা। বড় বড় অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটার এবং তাদের পরিবারের সদস্যরা এই পার্টিতে উপস্থিত ছিলেন। গ্ল্যামারাস পার্টিতে মোটামুটি সকলকেই ব্যাপক সুন্দরী দেখতে লাগছিল। সকলেই বিভিন্ন ধরনের ডিজাইনার পোশাক পরে পার্টিতে উপস্থিত হয়েছিলেন। কিন্তু তাদের মধ্যেই এক অভিনেত্রী স্টাইল ও পোশাক দেখে অন্যরা চোখ সরাতে পারছিল না। তাঁর শরীরী ভাজের মাদকতায় মাতাল হয়েছিল অনেকেই। কে ছিল সেই সুন্দরী? জানতে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

আসলে করণ জোহরের পার্টিতে উপস্থিত ওই সুন্দরীর একাধিক ছবি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে গেছে। তাঁর হট লুক দেখে ঘুম উড়েছে লাখ লাখ পুরুষ অনুগামীর। জানিয়ে রাখি, ওই সুন্দরী আলিয়া ভাটের প্রিয় বন্ধু এবং অভিনেত্রী আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর। তিনি পার্টিতে একটি আঁটোসাঁটো সাদা শট ড্রেস পরেছিলেন, যাতে ডিপ নেক কাট ছিল। এতে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। তাঁর এমন সাহসী লুক দেখে ভক্তরা রীতিমতো অবাক হয়ে গিয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য, এই পার্টিতে উপস্থিত ছিলেন ভাবনা পান্ডে, সীমা কিরণ, তামান্না ভাটিয়া, যুবরাজ সিং, সুজন খান এবং ইব্রাহিম আলীর মত তারকারা।

Advertisement

Related Articles

Back to top button