টেক বার্তা

১২৫ সিসি নতুন Hero Splendor বাইক দেখলে আপনি যাবেন চমকে, জানুন গাড়িটির দাম কত

১২৫ সিসি এই বাইকটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

×
Advertisement

এই মুহূর্তে ভারতে বিক্রিত সবথেকে জনপ্রিয় বাইকের কোম্পানি হয়ে উঠেছে হিরো মোটোকর্প। ভারতের বাজারে যে সমস্ত বাইক বিক্রি হয় তাদের মধ্যে এই কোম্পানির স্প্লেন্ডার বাইকটি সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে বিগত কয়েক বছরে। তাদের এই জনপ্রিয় তাকে মাথায় রেখেই সম্প্রতি এই কোম্পানিটি ১২৫সিসি সুপার স্প্লেন্ডার এর কালো রঙের একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করে দিয়েছে। এই নতুন বাইকের বেশ কিছু ছবি নিজেদের অফিসিয়াল টুইটার প্রোফাইল এবং ফেসবুক প্রোফাইলে আপলোড করেছে হিরো। এই সুপার স্প্লেন্ডার বাইক এর সাথে আপনারা পেয়ে যাচ্ছেন ১২৫ সিসি ইঞ্জিন। এতদিন পর্যন্ত স্প্লেন্ডার প্লাস ১০০ সিসি, এবং স্প্লেন্ডার আইস্মার্ট ১১০ সিসি ইঞ্জিনে উপলব্ধ ছিল।

Advertisement

হিরো কোম্পানির এই সম্পূর্ণ কালো সুপার স্প্লেন্ডার ১২৫ সিসি বাইকটি সম্প্রতি শোরুমে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং সম্প্রতি এই বাইকের একটি টিজার লঞ্চ করেছে কোম্পানি। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই টিজার আপনারা দেখতে পাচ্ছেন। তবে শুধুমাত্র কালো ছাড়াও আরো কিছু রং এর অপশন রয়েছে। এর মধ্যে আপনারা পেয়ে যাচ্ছেন গ্লেজ ব্ল্যাক, নেক্সাস ব্লু, ডাস্কি ব্ল্যাক, হেভি গ্রে এবং সিবি রেড। যে দুটি ব্ল্যাক কালারের অপশন আপনারা দেখছেন সেগুলি একেবারে মনোটোন ব্ল্যাক বিকল্পে আপনারা পাবেন।

হিরো কোম্পানিতে এই মুহূর্তে যে অল ব্ল্যাক সুপার স্প্লেন্ডার বাইকটি লঞ্চ করেছে সেখানে আপনারা তেমন কিছু গ্রাফিক্স দেখতে পাবেন না। পুরোপুরি ক্লিন লুক পাওয়া যাবে এই বাইকে। এই ডিজাইন একটুখানি অন্যরকম করার জন্য এই সুপার স্প্লেন্ডার বাইকে থ্রি ডি ডিজাইন ব্যবহার করা হয়েছে। ফুয়েল জ্যাক এবং হিরো ব্যাজ দেওয়া হয়েছে সাইড বডিতে। এছাড়াও দুটি অন্য ফিনিশের সাথে দুটি নতুন ব্ল্যাক কালারের অপশন লাঞ্চ করেছে হিরো কোম্পানি। এই দুটি ডিজাইনের নাম রেগুলার গ্লস ব্ল্যাক এবং সুপার স্টেলথ ম্যাট ব্ল্যাক। এই দুটি কিন্তু এখনো পর্যন্ত মার্কেটে লঞ্চ হয়নি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই নতুন বাইকে আপনারা পেয়ে যাবেন ১২৫ সিসি বিএস সিক্স ইঞ্জিন যেখানে আপনারা এক্সসেন্স টেকনোলজি পেয়ে যাচ্ছেন। এই বাইকে ১০.৭৩ বিএইচপি মোটর দেওয়া হয়েছে এবং এর সাথেই রয়েছে ফাইভ স্পিড গিয়ার বক্স। স্প্লেন্ডার বাইক এতদিন পর্যন্ত শুধুমাত্র চারটি গিয়ারের ছিল। তবে এবার আপনারা পাচ্ছেন পাঁচটি গিয়ার, অর্থাৎ শহর এবং হাইওয়ে সব জায়গাতেই আপনারা এই স্প্লেন্ডার বাইক চালাতে পারবেন।

Related Articles

Back to top button