জীবনযাপন

যে পাঁচটি উপহারে মেয়েদের মন জয় করা যায় সহজেই!

×
Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস : সেই ছোট থেকে সব ছেলেমেয়েরাই এটা শুনতে শুনতে বড় হয় যে মেয়েদের মন বোঝা ঈশ্বরেরও অসাধ্য। তাই তাদের মনমতো উপহার খুঁজে পাওয়া খুবই শক্ত। উপহার যে দামি হতে হবে তেমনটা নয়, কিন্তু যে উপহারটা দেওয়া হবে সেটায় আবেগটা থাকা চাই ভরপুর, তাহলেই গলবে মন। দেখেনিন এমনই পাঁচটি উপহার-

Advertisement

১. ফটো ফ্রেমঃ ফটো ফ্রেমে নিজের আর আপনার প্রেমিকার ছবি একসাথে বাঁধিয়ে তাকে দিন। যে কোনও মেয়েই চায় ভালোবাসার মানুষের সঙ্গে নিজের ফ্রেমবন্দি মুহূর্তটা অনন্ত হোক। তাই এরকম একটা উপহার পেলে সে খুবই খুশি হবে।

২. কফি মগঃ প্রেমিকা যদি খুব গম্ভীর ধরণের হন তাহলে তাকে কফি মগে লিখে দিন  ‘পৃথিবীর সেরা প্রেমিকা’ অথবা ইংরেজিতে ‘ওয়ার্ল্ডস বেস্ট গার্লফ্রেন্ড এভার’। আপনার প্রেমিকার মন গলতে বাধ্য।

Advertisement

৩. স্কার্ফঃ এটি মেয়েদের খুবই পছন্দের একটা জিনিস। স্কার্ফ মেয়েরা সব রকম পোশাকের সঙ্গেই ক্যারি করতে পারেন। তাই এই উপহারটা দেওয়া যেতেই পারে। আপনার প্রেমিকা খুশি হবেনই।

৪. আংটিঃ প্রিয় মানুষটার কাছ থেকে আংটি পেতে সব মেয়েরাই ভালোবাসে। তবে আংটি দেওয়া মানে কিন্তু প্রেমে অনেকটা এগিয়ে যাওয়া, প্রায় এনগেজমেন্ট হয়ে যাওয়া। আংটি পাওয়ার পরে বেশিরভাগ মেয়েই মনে করে যে এবার প্রেমটি পাকাপোক্ত সম্পর্কের দিকে এগোবে। তাই মন জয় করার জন্য আংটি দিলে একটু ভেবেচিন্তে দেওয়াই ভালো।

৫. ফুলঃ এই উপহারটি যখন তখনই দেওয়া যায়। আর সকলেই জানে ফুল বিশেষত গোলাপ বেশিরভাগ মেয়েদেরই সবচেয়ে পছন্দের ফুল। তাই প্রেমিকার মন জয় করতে হলে এর চেয়ে বড় উপহার আর হয়না।

Related Articles

Back to top button