বিনোদনভাইরাল & ভিডিও

Short Film: বেড সিনে পরিপূর্ণ এই শর্ট ফিল্ম বাড়িয়ে দেবে শরীরের উত্তেজনা, একা দেখুন

বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে রক্ষা পেতে বেশিরভাগ মানুষ বেছে নিচ্ছেন ওটিটি প্ল্যাটফর্ম এবং ইউটিউবের বিভিন্ন চ্যানেল।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ২০২০ সালে করোনা কালীন পরিস্থিতিতে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে নেটিজেনদের জন্য খুলে যায় বিনোদনের নতুন মাধ্যম। প্রথমদিকে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে থ্রিলার, হাস্যকর কিংবা রোমাঞ্চকর ওয়েব সিরিজ কিংবা শর্ট ফিল্ম রিলিজ করা হলেও মানুষের চাহিদার কথা বিবেচনা করে বর্তমান সময়ে শুধু মাত্র সাহসী ওয়েব সিরিজ কিংবা শর্ট ফিল্ম রিলিজ করা হচ্ছে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে আজকের দিনে বেশিরভাগ মানুষ পছন্দ করছেন ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া সাহসী ওয়েব সিরিজ এবং উত্তেজনা পূর্ণ শর্ট ফিল্মের বিনোদন নিতে। মূলত, বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে রক্ষা পেতে বেশিরভাগ মানুষ বেছে নিচ্ছেন ওটিটি প্ল্যাটফর্ম এবং ইউটিউবের বিভিন্ন চ্যানেল।

Advertisement

সম্প্রতি ইউটিউবের একটি চ্যানেলে রিলিজ করা হয়েছে ৪৪ মিনিটের অসাধারণ একটি শর্ট ফিল্ম। যে শর্ট ফিল্মের কাহিনীটি বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। এই সংক্ষিপ্ত সিনেমার শুরুতে দেখা যাচ্ছে নববিবাহিত দম্পতি একটি ভাড়া বাড়িতে থাকেন। তবে সন্দেহ প্রবন স্বামী তার স্ত্রীকে ঘরে একা রেখে অফিসে যেতে দ্বিধাবোধ করেন।

Advertisement
Advertisement

তবে একদিন তিনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে দেখেন তার স্ত্রী অপরিচিত এক যুবকের সঙ্গে বসে গল্প করছেন এবং নিজেদের মধ্যে ফুল ছুড়ছেন। নিজের স্ত্রীকে এই অবস্থায় দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে যান ওই যুবক এবং তার সন্দেহ দিনের পর দিন বৃদ্ধি পেতেই থাকে। এর পরের কাহিনী জানতে হলে অবশ্যই নিচে দেওয়া লিংকে গিয়ে দেখতে হবে সাহসী এই শর্ট ফিল্মটি-

Advertisement

Related Articles

Back to top button