বিনোদন

Bhojpuri: কাজল রাঘওয়ানির কুর্তি খুলে রোমান্স করলেন খেসারি লাল যাদব, দেখুন ভাইরাল ভিডিও

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এমন একাধিক রোমান্টিক সিনেমা এবং রোমান্সে ভরপুর অ্যালবাম গান রিলিজ করা হয়েছে, যা বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

Advertisement

ডিজিটাল মিডিয়ার এই যুগে ছেলে থেকে বৃদ্ধ প্রত্যেকেই নাম লিখেছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। বিগত কয়েক বছরে এই প্রতিযোগিতা বেড়েছে চোখে পড়ার মতো। যেখানে এক দশক আগে বিনোদন মানে ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ সাধারণ যুবক-যুবতীরাও নিজেদের কর্মকান্ডের মাধ্যমে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। আমরা আপনাদের বলি, বর্তমানে বলিউডের একচ্ছত্র অধিপত্য চূর্ণ করে বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এমন একাধিক রোমান্টিক সিনেমা এবং রোমান্সে ভরপুর অ্যালবাম গান রিলিজ করা হয়েছে, যা বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। উল্লেখ্য, আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আজ ভোজপুরি ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বিনোদনের অন্যতম সেরা মাধ্যম।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সফল অভিনেত্রীদের তালিকা তৈরি করা হলে সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন আম্রপালি। যিনি তার সাহসী পারফরমেন্সের মাধ্যমে রাতের ঘুম কেড়ে নিয়েছেন যুবকদের। তবে সাহসিকতার দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই অভিনেত্রী কাজল রাঘওয়ানি। সেক্সি ফিগার তো বটেই, তাছাড়া খোলাখুলি রোমান্সের জন্যেও সোশ্যাল মিডিয়ায় আলাদা জায়গা তৈরি করেছেন এই অভিনেত্রী।

Advertisement

বর্তমানে সেক্সি এই অভিনেত্রীর একটি পুরনো গানের ভিডিও রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে মিডিয়া পাড়ায়। যেখানে তাকে রোমান্টিক অভিনেতা খেসারি লাল যাদবের সাথে হট দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। ‘কুলার কুর্তি মে লাগা লা’ গানে তাকে খেসারি লাল যাদবের সাথে রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে। এই সময় তার ডান্সের প্রতিটি স্টেপ দেখে ঘাম ঝরতে দেখা গেছে বৃদ্ধাদেরও। দেখুন ভিডিও-

Recent Posts