ভাইরাল & ভিডিও

রোম্যান্টিক এই ওয়েব সিরিজ এখন চরম জনপ্রিয় সারা ভারতে, দেখুন আপনিও দরজা বন্ধ করেই

এই ওয়েব সিরিজ এখন আপনি উল্লু প্ল্যাটফর্মে দেখতে পাচ্ছেন

Advertisement
Advertisement

আজকালকার দিনে সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি গ্লামার ইন্ডাস্ট্রিতে আরো একটি নতুন জিনিসের সংযোজন ঘটেছে এবং সেটা হল ওয়েব সিরিজ। প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেট ব্যবহার করে থাকেন। সেই কারণে ডিজিটাল মার্কেটে আজকাল অনেক ধরনের বিষয়বস্তু ভাইরাল হতে শুরু করেছে। এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখেন। এই ডিজিটাল মার্কেটে সবথেকে জনপ্রিয় কয়েকটি এডাল্ট ওয়েব সিরিজ সংস্থার মধ্যে অন্যতম হলো উল্লু, প্রাইম শর্ট। যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলোর কারণে এই সমস্ত প্লাটফর্মের জনপ্রিয়তা ব্যাপক। প্রত্যেক ওয়েব সিরিজে লক্ষাধিক ভিউয়ার থাকে এই সমস্ত প্লাটফর্মে।

Advertisement
Advertisement

দিন কয়েক আগে ভারতের অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম উল্লুতে মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ পত্র পেটিকা সিজন ১। এই ওয়েব সিরিজে আপনারা এমন কিছু দৃশ্য দেখতে পাবেন যা আপনারা এর আগে কখনোই কোনো সিরিজে দেখেন নি। এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তির পর থেকেই সারা ভারতে এই ওয়েব সিরিজ নিয়ে চর্চা শুরু হয়েছে। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন, কবে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী প্রাজক্তা দুসান। এই অভিনেত্রীর সৌন্দর্য্যের কারণে পাগল লাখ লাখ ভক্ত। তার এই নতুন ওয়েব সিরিজ লঞ্চ হওয়ার ঘোষণার পরেই বিষয়টা একেবারে নতুন করে জনপ্রিয়তা পেয়ে গিয়েছে সারা ভারতে।

Advertisement

হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে এই অভিনেত্রী অন্যতম একটি মুখ। এর আগেও তার অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। টিংকু কি সোহাগরাত এবং গাছির মতো ওয়েব সিরিজে তিনি নিজের দক্ষতা প্রমাণ করেছেন। তবে এই ওয়েব সিরিজে, তার অভিনয় আরো বেশি আকর্ষণীয়। নতুন রিলিজ করা পত্রপেটিকা ওয়েব সিরিজে তার চরিত্রের নাম লতা এবং সে গ্রামের পোস্টমাস্টার্ডের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। তারপর গোটা গ্রামের চর্চার কেন্দ্র বিন্দুতে পরিণত হয় এই মেয়েটি। অন্যদিকে গ্রামের অন্য এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন আরেক অভিনেত্রী রিঙ্কু, এবং তিনি একজন পতিতালয়ের মালকিন। এবার তাদের দুজনের মধ্যে কি রকম সম্পর্ক দানা বাঁধে, সেটা নিয়েই তৈরি হয়েছে এই নতুন ওয়েব সিরিজের গল্প।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button